জাগনারীর উদ্যোগে বরগুনায় বামনায় হাউস হোল্ড হাইজিন কিটস বিতরণ

জাগনারীর উদ্যোগে বরগুনায় বামনায় হাউস হোল্ড হাইজিন কিটস বিতরণ

মোঃ অপু মিয়া বরগুনা জেলা প্রতিনিধি

বামনা উপজেলার শুক্র, শনি, রবিবার পর্যন্ত তিনদিন প্লান ইন্টারন্যাশনাল এর অর্থায়নে জাগো নারী উদ্যোগে বামনা সদর ইউনিয়ন ঘূর্ণিঝড় আম্ফানের ক্ষতিগ্রস্ত মোট ৫৭৪টি পরিবারের মাঝে হাউস হোল্ড হাইজিন কিটস সামগ্রী বিতারণ করা হয়।

হাউস হোল্ড হাইজিন কিটস উদ্ভোধন করেন বামনা উপজেলা নির্বাহী অফিসার সাবরিনা সুলতানা। এসময় আরো উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট চৌধুরী কামরুজ্জামান ছগীর। বামনা সদর ইউনিয়নের মোট নয়টি ওয়ার্ডকে ৩ ভাগে বিভাক্ত করে ১.২.৩ ওয়ার্ডে ২১৯ জন, ৪,৫,৬ ওয়ার্ডে ২১১ জন, ৭,৮,৯ ওয়ার্ডে ১৪৪ জন মোট ৫৭৪ জনকে এই সেবা প্রদান করে থাকে।

হাউসহোল্ড কিটস এর উপকরন গুলো ছিল ঢাকনা সহ প্লাস্টিকের বালতি ( ২০) কেজির -১ টি প্লাস্টিকের মগ – ১ টি তোয়ালে – ৫ টি সেলাইবিহীন সেলোয়ার-কামিজ – ( ৩ পিস) – ২ টি লুঙ্গি – ৩ টি স্যান্ডেল – ৫ জোড়া স্যানিটারী কাপড় – ২ মিটার মেয়েদের আন্ডারওয়ার – ২টি গোসলের সাবান – ৫ টি হাত ধোয়ার সাবান- ৫ টি কাপড় কাচার গুড়া সাবান – ৪ কেজি চার্জার টর্চ লাইন- ১ টি হুইসেল ( বাশিঁ) – ১ টি রামনা ইউনিয়ানে সোম, মঙ্গল ও বুধবার ৩ দিন ওয়ার্ড গুলোকে তিন ভাগে বিভক্ত করে মোট ৫৭৪ পরিবারের মাঝে উপরের হাউসহোল্ড কিটস এর উপকরন গুলো বিতারণ করা হবে বলে জানা যায়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved & priyosylhet24.com
Design BY M-W-D
priyosylhet24