এমসি কলেজে ধর্ষণের ঘটনায় ৬ আসামির ডিএনএ সংগ্রহ

এমসি কলেজে ধর্ষণের ঘটনায় ৬ আসামির ডিএনএ সংগ্রহ

এমসি কলেজের ছাত্রাবাসে গৃহবধূ ধর্ষণের ঘটনায় এজহার নামীয় ৬ আসামীর ডিএনএ নমুনা সংগ্রহ করা হয়েছে। বৃহস্পতিবার (১ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় পুলিশের পাহারায় তাদেরকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। যাদের ডিএনএ নমুনা সংগ্রহ করা হয়েছে, সাইফুর রহমান, শাহ মাহবুবুর রহমান রনি, তারেক আহমদ, অর্জুন লঙ্কর, রবিউল ইসলাম ও মাহফুজুর রহমান। এই ৬ আসামীর পাশাপাশি আইনুদ্দিনসহ আর ২জন পুলিশের কাছে ৫দিনের রিমান্ডে রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন সিলেট মহানগর পুলিশের উপ পুলিশের (গণমাধ্যম) জ্যোর্তিময় সরকার বলেন, এজহার নামীয় ৬ আসামীকে পুলিশ ডিএনএ নমুনা পরীক্ষার জন্য তাদেরকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজে নেয়া হয়। সেখানে নমুনা সংগ্রহ করার পর তাদেরকে পুলিশ আবার ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে পুলিশের হেফাজতে নিয়ে আসে।

উল্লেখ্য, করোনাভাইরাসের কারণে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হলেও সিলেটের কলেজের ছাত্রাবাস জোর করে খোলা রাখে ছাত্রলীগের কিছু ক্যাডার। গত ২৫ সেপ্টেম্বর (শুক্রবার) বিকালে প্রাইভেট কারে চড়ে কলেজ ক্যাম্পাসে সামনে গেলে এক নবদম্পতিকে জোরকরে ছাত্রাবাসে নিয়ে যাওয়া হয়। সেখানে স্বামীকে ব্যাপক মারধর করার পাশাপাশি বেঁধে রেখে গৃহবধূকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূর স্বামী শুক্রবার রাতে বাদী হয়ে শাহপরাণ থানায় মামলা করেন। মামলায় এজাহার নামীয় আসামি করা হয়েছে ৬ জনকে। সেই সঙ্গে অজ্ঞাতনামা আরও ২/৩ জনকে আসামি করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved & priyosylhet24.com
Design BY M-W-D
priyosylhet24