• ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

সিলেট-৩ আসনে উপনির্বাচন, মনোনয়ন জমা দিলেন ৬ প্রার্থী

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত জুন ১৫, ২০২১
সিলেট-৩ আসনে উপনির্বাচন, মনোনয়ন জমা দিলেন ৬ প্রার্থী
Spread the love

দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের একাংশ নিয়ে গঠিত সিলেট-৩ আসনে উপনির্বাচনে ভোটযুদ্ধে অংশ নিতে মনোনয়ন জমা দিয়েছেন মোট ৬ জন। মঙ্গলবার (১৫ জুন) সিলেট আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে এই ৬ জন মনোনয়নপত্র জমা দেন।

বিষয়টি মঙ্গলবার সন্ধ্যায় সিনিয়র জেলা নির্বাচন অফিসার ফয়সল কাদের বিষয়টি নিশ্চিত করেন।

মরহুম এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েসের আসনে লড়তে যাওয়া পাঁচ প্রার্থী হচ্ছেন, আওয়ামী লীগের প্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান হাবিব, জাতীয় পার্টির প্রার্থী দলের প্রেসিডিয়াম সদস্য আতিকুর রহমান আতিক, স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা ও সাবেক সংসদ সদস্য শফি আহমেদ চৌধুরী, স্বতন্ত্র প্রার্থী জুনায়েদ মুহাম্মদ মিয়া, স্বতন্ত্র প্রার্থী ফাহমিদা হোসেন রুমা এবং শেখ জাহেদুর রহমান মাসুম।

মঙ্গলবার দুপুর থেকে বিকেল ৪টা পর্যন্ত দিনের বিভিন্ন সময় তারা নির্বাচন কর্মকর্তা ফয়সল কাদেরের কাছে তাদের মনোনয়নপত্র জমা দেন।

এসময় তাদের সঙ্গে নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

 

প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় নিহত পাঁচজনের মধ্যে চারজন একই পরিবারের। আজ রোববার সকাল সাড়ে ছয়টার দিকে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পাঁচজন হলেন জৈন্তাপুরের নিজপাট রুপচেন গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী সাবিয়া বেগম (৪০), সাবিয়ার মেয়ে সাকিয়া বেগম (৪), তিন মাস বয়সী ছেলে তাহমিদ হোসেন, ননদ হাবিবুন নেছা (৩৮) ও একই গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক হোসেন আহমদ (৩৫)। এ ঘটনায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিহত সাবিয়ার দেবর জাকারিয়া আহমদ (৪২) ও তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩০)। পুলিশ ও নিহত ব্যক্তিদের পরিবারসূত্র জানায়, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কে উঠলে সিলেট থেকে তামাবিলগামী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন যাত্রী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এ সময় ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত জাকারিয়া আহমদ বলেন, আজ সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে স্বজনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর বলেন, মরদেহগুলো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অটোরিকশাটি থানায় নেওয়া হয়েছে।