• ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

জ্বরে আক্রান্ত পরীমণি

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত জুন ১৭, ২০২১
জ্বরে আক্রান্ত পরীমণি
Spread the love

গত কয়েকদিনের ঘটনায় মানসিক চাপে চিত্রনায়িকা পরীমণি। শারীরিকভাবেও অসুস্থ হয়ে পড়েছেন বলে বৃহস্পতিবার গণমাধ্যমকে জানিয়েছেন তিনি।

পরীমণি জানান, শরীর প্রচুর খারাপ। গত কয়েকদিন ধরে মানসিকভাবে অসুস্থ আছি। আজ আবার জ্বর অনুভব করছি।

এরআগে গতকাল বোট ক্লাবে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগ তোলার পর পরীমনির বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ তুলেছে গুলশানের একটি ক্লাব।

বুধবার  বিষয়টি নিয়ে নিজের অবস্থান ব্যাখ্যা করতে নিজ বাসায় সংবাদ সম্মেলন করেন পরী।

বৃহস্পতিবার জানান, কাল যখন সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলাম তখনও অসুস্থ ছিলাম । অসুস্থ শরীর নিয়েই নিজের অবস্থান পরিষ্কার করতে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলি। আজ শরীরটা বেশি দূর্বল। বেশি খারাপ লাগছে।

কয়েকদিন ধরে বেশ আলোচনায় নায়িকা পরীমণি। গত ১৩ জুন পরীমণি তার ভ্যারিফায়েড ফেসবুক পেজে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‌‘মা’ সম্বোধন করে দেওয়া এক স্ট্যাটাসে অভিযোগ করেন, এক ব্যক্তি তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করেছেন। সেদিন রাতেই সংবাদ সম্মেলন করে জানান অভিযুক্ত ব্যবসায়ী নাসির ইউ মাহমুদের নাম। ৮ জুন রাতে ঢাকা বোট ক্লাবে এটি ঘটেছে বলে উল্লেখ করেন পরীমণি। সে অনুযায়ী নাসির ইউ মাহমুদ ও অমিসহ আরও চারজনের বিরুদ্ধে মামলা হয়েছে। পরের দিনই অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়।

প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় নিহত পাঁচজনের মধ্যে চারজন একই পরিবারের। আজ রোববার সকাল সাড়ে ছয়টার দিকে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পাঁচজন হলেন জৈন্তাপুরের নিজপাট রুপচেন গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী সাবিয়া বেগম (৪০), সাবিয়ার মেয়ে সাকিয়া বেগম (৪), তিন মাস বয়সী ছেলে তাহমিদ হোসেন, ননদ হাবিবুন নেছা (৩৮) ও একই গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক হোসেন আহমদ (৩৫)। এ ঘটনায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিহত সাবিয়ার দেবর জাকারিয়া আহমদ (৪২) ও তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩০)। পুলিশ ও নিহত ব্যক্তিদের পরিবারসূত্র জানায়, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কে উঠলে সিলেট থেকে তামাবিলগামী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন যাত্রী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এ সময় ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত জাকারিয়া আহমদ বলেন, আজ সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে স্বজনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর বলেন, মরদেহগুলো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অটোরিকশাটি থানায় নেওয়া হয়েছে।