• ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

৪০ হাজার টাকায় স্ত্রীকে বিক্রি করে দিলেন স্বামী

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত জুন ১৭, ২০২১
৪০ হাজার টাকায় স্ত্রীকে বিক্রি করে দিলেন স্বামী
Spread the love

নারী পাচার চক্রের সদস্যদের কাছে স্ত্রীকে ৪০ হাজার টাকায় বিক্রি করে দেওয়ার অভিযোগে জাহিদুল ইসলাম ওরফে রনি (২৫) নামে এক পরিবহন শ্রমিককে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় রাজধানীর হাতিরঝিল থানা পুলিশ কদমতলী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

এরআগে ভারত থেকে ফিরে আসা ভুক্তভোগী ওই নারী তার স্বামীসহ ৯ জনের বিরুদ্ধে মামলা করেন।

পুলিশ জানায়, ভারতে ৩০ হাজার টাকা বেতনে চাকরি দেওয়ার নামে ভুক্তভোগীকে পাচারকারী চক্রের হাতে তুলে দেন রনি। তিনি পেশায় পরিবহন শ্রমিক। তবে মাদকাসক্ত হওয়ায় তিনি নিয়মিত কাজে যেতেন না। এ কারণে সংসারে অভাব-অনটন লেগেই থাকত।

একপর্যায়ে তিনি স্ত্রীকে চাকরি পাইয়ে দেওয়ার কথা বলে পাচারকারী চক্রের সদস্য নদী আক্তার ওরফে ম্যাডাম ইতির কাছে নিয়ে যান।

তদন্ত-সংশ্নিষ্টরা জানান, যৌনকর্মী হিসেবে ভারতে পাচারের চার মাস পর মেয়েটি দেশে ফিরে আসেন। তবে তখন তিনি কোনো মামলা করেননি। পরে ভারতে বাংলাদেশি তরুণী নির্যাতনের ভিডিও ভাইরাল হওয়ার পর টিকটক হৃদয়ের নানা অপকর্ম সামনে আসে। তখন তিনিও তার স্বামীসহ অন্যদের বিরুদ্ধে মামলা করেন। সেই থেকে অভিযুক্ত রনিকে গ্রেপ্তারের চেষ্টা করছিল পুলিশ।

 

প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় নিহত পাঁচজনের মধ্যে চারজন একই পরিবারের। আজ রোববার সকাল সাড়ে ছয়টার দিকে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পাঁচজন হলেন জৈন্তাপুরের নিজপাট রুপচেন গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী সাবিয়া বেগম (৪০), সাবিয়ার মেয়ে সাকিয়া বেগম (৪), তিন মাস বয়সী ছেলে তাহমিদ হোসেন, ননদ হাবিবুন নেছা (৩৮) ও একই গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক হোসেন আহমদ (৩৫)। এ ঘটনায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিহত সাবিয়ার দেবর জাকারিয়া আহমদ (৪২) ও তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩০)। পুলিশ ও নিহত ব্যক্তিদের পরিবারসূত্র জানায়, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কে উঠলে সিলেট থেকে তামাবিলগামী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন যাত্রী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এ সময় ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত জাকারিয়া আহমদ বলেন, আজ সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে স্বজনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর বলেন, মরদেহগুলো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অটোরিকশাটি থানায় নেওয়া হয়েছে।