• ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

ফেসবুকে প্রতারণার দায়ে ৩ যুবক গ্রেফতার

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত জুন ১৮, ২০২১
ফেসবুকে প্রতারণার দায়ে ৩ যুবক গ্রেফতার
Spread the love

ফেসবুকের মাধ্যমে প্রতারণার দায়ে সুনামগঞ্জ সদর থেকে ৩ যুবককে গ্রেফতার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে সুনামগঞ্জ সদরের গৌরারং এলাকায় এ অভিযান পরিচালনা করে র‍্যাব।

গ্রেফতারকৃতরা হচ্ছে- সুনামগঞ্জ সদরের গৌরারং ইউনিয়নের সোনাপুর গ্রামের কালা মিয়ার ছেলে মো. আনোয়ার হোসেন আলী উসমান (২২), একই গ্রামের রজব আলীর ছেলে সাদ্দাম হোসেন (২৩) ও মৃত শফিক মিয়ার ছেলে আক্তার হোসেন (৩৫)।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯,সিপিসি-৩ (সুনামগঞ্জ ক্যাম্পে) এর একটি আভিযানিক দল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে সুনামগঞ্জ সদরের গৌরারং এলাকায় সোনাপুরে এক অভিযান পরিচালনা করে। অভিযানে ফেসবুক আইডির মাধ্যমে ভূয়া কবিরাজ সেজে প্রতারণা করার দায়ে প্রতারক চক্রের সদস্য আনোয়ার হোসেন আলী উসমান, সাদ্দাম হোসেন ও আক্তার হোসেনকে গ্রেফতার করা হয়। এসময় ভূয়া ফেইসবুক  আইডির স্কীনশর্ট পেপার ৪টি, রুপার চেইন ২টি, ৩টি মোবাইল ও নগদ ১২ হাজার ২০০ টাকা জব্দ করা হয়।

আসামীদেরকে ডিজিটাল নিরাপত্তা আইন, ২০১৮ এর ২৪ (২)/২৬ (২) /৩৫ ধারা মূলে সুনামগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় নিহত পাঁচজনের মধ্যে চারজন একই পরিবারের। আজ রোববার সকাল সাড়ে ছয়টার দিকে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পাঁচজন হলেন জৈন্তাপুরের নিজপাট রুপচেন গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী সাবিয়া বেগম (৪০), সাবিয়ার মেয়ে সাকিয়া বেগম (৪), তিন মাস বয়সী ছেলে তাহমিদ হোসেন, ননদ হাবিবুন নেছা (৩৮) ও একই গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক হোসেন আহমদ (৩৫)। এ ঘটনায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিহত সাবিয়ার দেবর জাকারিয়া আহমদ (৪২) ও তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩০)। পুলিশ ও নিহত ব্যক্তিদের পরিবারসূত্র জানায়, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কে উঠলে সিলেট থেকে তামাবিলগামী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন যাত্রী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এ সময় ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত জাকারিয়া আহমদ বলেন, আজ সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে স্বজনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর বলেন, মরদেহগুলো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অটোরিকশাটি থানায় নেওয়া হয়েছে।