• ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ , ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৫শে জিলহজ, ১৪৪২ হিজরি

সিলেটে ৩ শিশু নিখোঁজ

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত জুন ১৮, ২০২১
সিলেটে ৩ শিশু নিখোঁজ

পরিবারের সবার অগোচরে  সিলেটের দক্ষিণ সুরমার আহমদপুর ৩ শিশু নিখোঁজ হয়েছে। এরা সবাই মাদ্রাসা শিক্ষার্থী।

নিখোঁজের ঘটনায় দক্ষিণ সুরমা থানায় সালাহ উদ্দিন নামের এক ব্যক্তি ৩ জনের নিখোঁজ হওয়া প্রসঙ্গে বৃহস্পতিবার (১৭ জুন) সাধারণ ডায়রি করেন। তিনি নিখোঁজ হওয়া মাদ্রাসা শিক্ষার্থী হাসান (১৩) ও হোসেন (১৩) এর চাচাতো ভাই।

এদের সাথে তাদের বাসার কাজের লোকের ছেলে অপু (১০) নামের আরেক মাদ্রাসা শিক্ষার্থী নিখোঁজ হন। নিখোঁজ হাসান ও হোসেন সিলেটের কুদরত উল্লাহ মাদ্রাসায় হাফিজ বিভাগে এবং অপু দক্ষিণ সুরমার আহমদপুর এলাকার স্থানীয় একটি মাদ্রাসায় হাফিজ বিভাগে অধ্যায়নরত রয়েছেন বলে জানিয়েছেন তাদের চাচাতো ভাই সালাহ উদ্দিন আহমদ।

তিনি জানান, বৃহস্পতিবার (১৭ জুন) সকাল ৬টায় বাসার কাউকে কোন কিছু না বলে তারা বাসা থেকে বের হয়ে গেলে আর ফিরে আসেনি। করোনার কারণে মাদ্রাসা বন্ধ থাকায় তারা বাসায় থেকে পড়াশুনা করে যাচ্ছে।

জানা যায়, নিখোঁজ হওয়া হাসান ও হোসেন দক্ষিণ সুরমার আহমদপুর এলাকার মৃত সামছুল ইসলামের ছেলে এবং অপু জালালাবাদ থানাধীন জাঙ্গাইল এলাকার রিপন মিয়ার ছেলে। ঘর থেকে বাহির হওয়ার সময় তাদের পরনে ছিলো টিশার্ট ও প্যান্ট। তারা সবাই সিলেটের আঞ্চলিক বাসায় কথা বলে। তাদের সবার গায়ের রং শ্যামলা।

দক্ষিণ সুরমা থানার ওসি বিষয়টি নিশ্চিত করে বলেন, ৩ মাদ্রসা শিক্ষার্থী নিখোঁজ হওয়ার ঘটনায় থানায় জিডি হয়েছে পুলিশ বিষয়টি তদন্ত করে দেখতেছে। এখন এখন পর্যন্ত নিখোঁজ হওয়াদের সন্ধান পাওয়া যায়নি।

  •  
  •  
  •  
  •  

প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় নিহত পাঁচজনের মধ্যে চারজন একই পরিবারের। আজ রোববার সকাল সাড়ে ছয়টার দিকে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পাঁচজন হলেন জৈন্তাপুরের নিজপাট রুপচেন গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী সাবিয়া বেগম (৪০), সাবিয়ার মেয়ে সাকিয়া বেগম (৪), তিন মাস বয়সী ছেলে তাহমিদ হোসেন, ননদ হাবিবুন নেছা (৩৮) ও একই গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক হোসেন আহমদ (৩৫)। এ ঘটনায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিহত সাবিয়ার দেবর জাকারিয়া আহমদ (৪২) ও তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩০)। পুলিশ ও নিহত ব্যক্তিদের পরিবারসূত্র জানায়, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কে উঠলে সিলেট থেকে তামাবিলগামী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন যাত্রী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এ সময় ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত জাকারিয়া আহমদ বলেন, আজ সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে স্বজনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর বলেন, মরদেহগুলো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অটোরিকশাটি থানায় নেওয়া হয়েছে।