• ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ , ১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

জকিগঞ্জে বাসচাপায় মাদ্রাসাছাত্রের মৃত্যু

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত জুন ১৯, ২০২১
জকিগঞ্জে বাসচাপায় মাদ্রাসাছাত্রের মৃত্যু
Spread the love

সিলেটের জকিগঞ্জে বাসগাড়ির চাপায় এক মাদ্রাসাছাত্রের করুণ মৃত্যু হয়েছে। ঘটনাটি শনিবার (১৯ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার কসকনকপুর ইউনিয়নের ইনামতি এলাকায় ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পশ্চিম ইনামতি গ্রামের কামরুল ইসলামের ছেলে জিসান আহমদ (৭) সড়কের ডানপাশে দাঁড়ানো ছিলো। তখন জকিগঞ্জ থেকে সিলেটগামী বেপরোয়া গতির গেইটলক বাসগাড়ি রং ভুল দিকে এসে শিশুটিকে চাপা দেয়। এতে জিসানের মাথা ক্ষতবিক্ষত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। এরপর চালক পালিয়ে যায়।

জিসান স্থানীয় একটি মাদ্রাসায় দ্বিতীয় শ্রেণিতে লেখাপড়া করে। খবর পেয়ে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেন ও থানার ওসি আবুল কাসেম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জকিগঞ্জ থানার এসআই মোহন রায় জানিয়েছেন, দুপুর ১২টায় জকিগঞ্জ থেকে ছেড়ে যাওয়া গেইটলক বাসগাড়ি (মৌলভীবাজার জ ১১-০০০১) ইনামতি এলাকায় গিয়ে গিয়ে বাচ্চাটিকে চাপায় দেয়। ঘটনার পর থেকে চালক পলাতক রয়েছে। ধারণা করা হচ্ছে বাসগাড়টি অন্যগাড়িকে ক্রস করার সময় রং সাইডে গিয়ে জিসানকে পিষ্ট করে।

জকিগঞ্জ থানার ওসি আবুল কাসেম জানিয়েছেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠানো হবে। গাড়ি জব্দ করে থানায় নেয়া হয়েছে। পলাতক চালককে গ্রেফতার করতে অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেনের নেতৃত্বে পুলিশের কয়েকটি টিম কাজ করে যাচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।