• ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

জকিগঞ্জে বাসচাপায় মাদ্রাসাছাত্রের মৃত্যু

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত জুন ১৯, ২০২১
জকিগঞ্জে বাসচাপায় মাদ্রাসাছাত্রের মৃত্যু
Spread the love

সিলেটের জকিগঞ্জে বাসগাড়ির চাপায় এক মাদ্রাসাছাত্রের করুণ মৃত্যু হয়েছে। ঘটনাটি শনিবার (১৯ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার কসকনকপুর ইউনিয়নের ইনামতি এলাকায় ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পশ্চিম ইনামতি গ্রামের কামরুল ইসলামের ছেলে জিসান আহমদ (৭) সড়কের ডানপাশে দাঁড়ানো ছিলো। তখন জকিগঞ্জ থেকে সিলেটগামী বেপরোয়া গতির গেইটলক বাসগাড়ি রং ভুল দিকে এসে শিশুটিকে চাপা দেয়। এতে জিসানের মাথা ক্ষতবিক্ষত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। এরপর চালক পালিয়ে যায়।

জিসান স্থানীয় একটি মাদ্রাসায় দ্বিতীয় শ্রেণিতে লেখাপড়া করে। খবর পেয়ে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেন ও থানার ওসি আবুল কাসেম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জকিগঞ্জ থানার এসআই মোহন রায় জানিয়েছেন, দুপুর ১২টায় জকিগঞ্জ থেকে ছেড়ে যাওয়া গেইটলক বাসগাড়ি (মৌলভীবাজার জ ১১-০০০১) ইনামতি এলাকায় গিয়ে গিয়ে বাচ্চাটিকে চাপায় দেয়। ঘটনার পর থেকে চালক পলাতক রয়েছে। ধারণা করা হচ্ছে বাসগাড়টি অন্যগাড়িকে ক্রস করার সময় রং সাইডে গিয়ে জিসানকে পিষ্ট করে।

জকিগঞ্জ থানার ওসি আবুল কাসেম জানিয়েছেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠানো হবে। গাড়ি জব্দ করে থানায় নেয়া হয়েছে। পলাতক চালককে গ্রেফতার করতে অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেনের নেতৃত্বে পুলিশের কয়েকটি টিম কাজ করে যাচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় নিহত পাঁচজনের মধ্যে চারজন একই পরিবারের। আজ রোববার সকাল সাড়ে ছয়টার দিকে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পাঁচজন হলেন জৈন্তাপুরের নিজপাট রুপচেন গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী সাবিয়া বেগম (৪০), সাবিয়ার মেয়ে সাকিয়া বেগম (৪), তিন মাস বয়সী ছেলে তাহমিদ হোসেন, ননদ হাবিবুন নেছা (৩৮) ও একই গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক হোসেন আহমদ (৩৫)। এ ঘটনায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিহত সাবিয়ার দেবর জাকারিয়া আহমদ (৪২) ও তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩০)। পুলিশ ও নিহত ব্যক্তিদের পরিবারসূত্র জানায়, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কে উঠলে সিলেট থেকে তামাবিলগামী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন যাত্রী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এ সময় ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত জাকারিয়া আহমদ বলেন, আজ সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে স্বজনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর বলেন, মরদেহগুলো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অটোরিকশাটি থানায় নেওয়া হয়েছে।