• ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

শাবিপ্রবি কর্মকর্তাকে কুপিয়ে জখম

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত জুন ২০, ২০২১
শাবিপ্রবি কর্মকর্তাকে কুপিয়ে জখম
Spread the love

কর্মস্থলে ফেরার পথে দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) হিসাব দফতরের কর্মকর্তা আব্দুর রশিদ ও তার ভাই তারেক হাসান সুমন।

শনিবার (১৯ জুন) রাতে মৌলভীবাজার সদরের গোবিন্দপুর বাজারে এ ঘটনা ঘটে। বর্তমানে তারা গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিশ্ববিদ্যালয়ের হিসাব দফতরের সহকারী পরিচালক ফখর উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

খোঁজ জানা গেছে, শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে ছোট ভাইয়ের সঙ্গে মোটরসাইকেলযোগে কর্মস্থলের উদ্দেশ্যে রওনা দেয় আব্দুর রশিদ। মৌলভীবাজার সদরের গোবিন্দপুর বাজারে পৌঁছালে দুর্বৃত্তরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালায়। তাদের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করা হয়। পূর্ব শত্রুতার জেরে এ হামলা হতে পারে বলে ধারণা করছেন আব্দুর রশিদ।

শাবিপ্রবি কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম উজ্জ্বল বলেন, ‘খবর পেয়ে আমরা কয়েকজন সহকর্মী হাসপাতালে যাই। তাদের তাৎক্ষণিক চিকিৎসার ব্যবস্থা করে ওয়ার্ডে পাঠানো হয়েছে।’

তিনি আরও বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের একজন কর্মকর্তার ওপর এমন ন্যক্কারজনক হামলার ঘটনায় তীব্র নিন্দা জানাই। ঘটনায় সংশ্লিষ্ট সন্ত্রাসীদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবি জানাচ্ছি।’

প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় নিহত পাঁচজনের মধ্যে চারজন একই পরিবারের। আজ রোববার সকাল সাড়ে ছয়টার দিকে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পাঁচজন হলেন জৈন্তাপুরের নিজপাট রুপচেন গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী সাবিয়া বেগম (৪০), সাবিয়ার মেয়ে সাকিয়া বেগম (৪), তিন মাস বয়সী ছেলে তাহমিদ হোসেন, ননদ হাবিবুন নেছা (৩৮) ও একই গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক হোসেন আহমদ (৩৫)। এ ঘটনায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিহত সাবিয়ার দেবর জাকারিয়া আহমদ (৪২) ও তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩০)। পুলিশ ও নিহত ব্যক্তিদের পরিবারসূত্র জানায়, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কে উঠলে সিলেট থেকে তামাবিলগামী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন যাত্রী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এ সময় ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত জাকারিয়া আহমদ বলেন, আজ সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে স্বজনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর বলেন, মরদেহগুলো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অটোরিকশাটি থানায় নেওয়া হয়েছে।