• ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ , ১১ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

জাফলংয়ে পানিতে ডুবে পর্যটক নিখোঁজ

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত জুলাই ২৩, ২০২১
জাফলংয়ে পানিতে ডুবে পর্যটক নিখোঁজ
Spread the love

সিলেটের জাফলং পর্যটন কেন্দ্রে ঈদের ছুটিতে বেড়াতে এসে পানিতে ডুবে দুইদিন ধরে নিখোঁজ রয়েছেন ইমরান আহমেদ (১৮) নামে এক শিক্ষার্থী। গতকাল বৃহস্পতিবার জাফলংয়ের জিরো পয়েন্ট এলাকায় নিখোঁজ হওয়ার পর এ প্রতিবেদন লেখা পর্যন্ত তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।

নিখোঁজ ইমরান টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার ফুলমালিরা চালা এলাকার ফরিদ মিয়ার ছেলে এবং ফজরগঞ্জ মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী।

পুলিশ এবং নিহত ইমরানের বন্ধুরা জানান, ইমরান ও তার ১৪ বন্ধু মিলে টাঙ্গাইল থেকে গতকাল বৃহষ্পতিবার সকালে সিলেটের পর্যটন কেন্দ্র জাফলংয়ে বেড়াতে আসেন। দুপুরের পর ইমরানসহ তিন বন্ধু জাফলং জিরো পয়েন্ট এলাকায় নদীতে গোসল করতে নামেন। এ সময় সাঁতার না জানায় বন্ধুদের অগোচরে স্রোতের টানে পানিতে তলিয়ে যান ইমরান।

ঘটনার খবর পেয়ে স্থানীয় ট্যুরিস্ট পুলিশ, গোয়াইনঘাট থানা পুলিশ, বিজিবি ও দমকল বাহিনীর ডুবুরি দলের সদস্যরা এসে উদ্ধার তৎপরতা শুরু করেন। গতকাল সন্ধ্যা পর্যন্ত উদ্ধার কাজ চালিয়ে নিখোঁজ ইমরানের সন্ধান মেলেনি। পরে আজ সকাল থেকে আবারও উদ্ধার অভিযান শুরু হলেও সন্ধ্যা ৭টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন জাফলং ট্যুরিস্ট পুলিশের ইনচার্জ মো. রতন শেখ।

তিনি বলেন, ‘ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশ, দমকল বাহিনী ও বিজিবির সমন্বয়ে নিখোঁজ শিক্ষার্থীর সন্ধানে অভিযান চালানো হচ্ছে। আজ (শুক্রবার) সন্ধ্যা পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি।’ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।