• ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ১৯শে সফর, ১৪৪৩ হিজরি

বিছানাকান্দি বেড়াতে গিয়ে ২ কিশোরের মৃত্যু

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত জুলাই ২৩, ২০২১
বিছানাকান্দি বেড়াতে গিয়ে ২ কিশোরের মৃত্যু

সিলেটের বিছানাকান্দি বেড়াতে গিয়ে  প্রবল স্রোতে হারিয়ে গেছেন দুই কিশোর । ঈদের পরদিন বেড়াতে গিয়ে বেড়াতে গিয়ে তারা বাড়িতে ফিরেছেন লাশ হয়ে। অল্প বয়সের সন্তানদের হারিয়ে তাদের পরিবারে চলছে শোকের মাতম। দুই কিশোরের বাসা গোয়াইপাড়ার মল্লিকা আবাসিক এলাকার। বন্ধুদের সাথে তারা বিছানাকান্দিতে আনন্দ ভ্রমণে গিয়েছিল।

জানা গেছে, বৃহস্পতিবার তারা পানিতে তলিয়ে গেলে অনেক খোঁজাখুজির পর আজ শুক্রবার দুপুরে এই দুই কিশোর সাগর ও রোমেলের লাশ খুঁজে পান স্থানীয় এক নৌকা চালক।

মারা যাওয়া দুই কিশোর নগরীর ৫নং ওয়ার্ডের গোয়াইপাড়া মল্লিকা আবাসিক এলাকার বাসিন্দা। এদের মধ্যে সাগরের বাবার নাম মৃত পান্নু মিয়া ও রুমেলের বাবার নাম আলী হুসেন। আজ শুক্রবার লাশ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

করোনা লকডাউনের কারনে পর্যটন স্পটগুলো বন্ধ থাকলেও প্রশাসনের চোখ ফাকি দিয়ে অনেকেই এভাবে ছুটছেন নানা স্থানে। এছাড়া বর্ষাকালীন সময়ে প্রবল স্রোত থাকায় বিছনাকান্দির মত পর্যটন স্পটগুলো হয়ে উঠছে ভয়ংকর।

বিষয়টি সিলেটভিউকে নিশ্চিত করেছেন গোয়াইনঘাট থানার ওসি পরিমল দেব।

  •  
  •  
  •  
  •  

প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় নিহত পাঁচজনের মধ্যে চারজন একই পরিবারের। আজ রোববার সকাল সাড়ে ছয়টার দিকে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পাঁচজন হলেন জৈন্তাপুরের নিজপাট রুপচেন গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী সাবিয়া বেগম (৪০), সাবিয়ার মেয়ে সাকিয়া বেগম (৪), তিন মাস বয়সী ছেলে তাহমিদ হোসেন, ননদ হাবিবুন নেছা (৩৮) ও একই গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক হোসেন আহমদ (৩৫)। এ ঘটনায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিহত সাবিয়ার দেবর জাকারিয়া আহমদ (৪২) ও তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩০)। পুলিশ ও নিহত ব্যক্তিদের পরিবারসূত্র জানায়, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কে উঠলে সিলেট থেকে তামাবিলগামী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন যাত্রী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এ সময় ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত জাকারিয়া আহমদ বলেন, আজ সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে স্বজনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর বলেন, মরদেহগুলো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অটোরিকশাটি থানায় নেওয়া হয়েছে।