• ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ , ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সিলেটে আরও ৩৪২ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ১

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত জুলাই ২৪, ২০২১
সিলেটে আরও ৩৪২ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ১
Spread the love

সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত চব্বিশ ঘণ্টায় আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে মৃতের সংখ্যা দাঁড়ালো ৬০৭ জনে। একই সময়ে সিলেট বিভাগে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে আরও ৩৪২ জনের শরীরে। এছাড়া এই চব্বিশ ঘণ্টায় সিলেটে হাসপাতালে ও বাড়ি চিকিৎসাধীন আরও ২৩৪ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। আর হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ৫০ জন করোনা আক্রান্ত রোগী।

শনিবার (২৪ জুলাই) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিভাগে গত ২৪ ঘণ্টায় ৩৪২ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এদের নিয়ে সিলেট বিভাগে মোট করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ৩৫ হাজার ২০৬ জনে। যাদের মধ্যে সিলেট জেলায় ১৯ হাজার ৭০৭ জন, সুনামগঞ্জে ৩ হাজার ৯০১ জন, হবিগঞ্জ জেলায় ৪ হাজার ১৮ জন, মৌলভীবাজারে ৪ হাজার ৬৮১ জন ও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ২ হাজার ৮৯৯ জন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে শনাক্ত হওয়া ৩৮৪ জন করোনা আক্রান্ত রোগীর ১৯২ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বিভাগে সুনামগঞ্জ জেলার ৪৬ জন, হবিগঞ্জের ৩৫ জন ও মৌলভীবাজার জেলার বাসিন্দা ৩৪ জন। এদিকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৩৫ জন রোগীর করোনা শনাক্ত হয়েছে।