• ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ১৯শে সফর, ১৪৪৩ হিজরি

সুনামগঞ্জে ধর্ষণের চেষ্টা অভিযোগে মামাত ভাই গ্রেপ্তার

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত জুলাই ২৪, ২০২১
সুনামগঞ্জে ধর্ষণের চেষ্টা অভিযোগে মামাত ভাই গ্রেপ্তার

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ১৪ বছরের কিশোরী ফুফাত বোনকে ধর্ষণের চেষ্টা অভিযোগে মামাত ভাই শাহীন মিয়া (১৯)কে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে তাহিরপুর থানা পুলিশ।

ঐ যুবক উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের পুরানঘাট গ্রামের চাঁন মিয়ার ছেলে।

শুক্রবার(২৩ জুলাই)শাহীন মিয়া (১৯)কে গ্রেপ্তার করে কোর্ট হাজতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে সত্যতা নিশ্চিত করেছেন তাহিরপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ আব্দুল লতিফ তরফদার।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পুরানঘাট গ্রামের চাঁন মিয়ার ছেলে শাহীন মিয়া গত সোমবার (১৯ জুলাই) রাত সাড়ে দশটার দিকে একই গ্রামের ১৪ বছর বয়সী তার ফুফাত বোনকে ঘরের ভেতর আটকে রেখে ধর্ষণের চেষ্টা করে। একপর্যায়ে কিশোরীর ছোট ভাইয়ের বাঁধার মুখে ধর্ষণে ব্যর্থ হয়ে অভিযুক্ত শাহীন পালিয়ে যায়। পরে কিশোরীর মা ২২জুলাই রাতে ভিকটিম কিশোরীর মা বাদী হয়ে তাহিরপুর থানায় একটি ধর্ষণচেষ্টার মামলা দায়ের করে। পরে শুক্রবার (২৩জুলাই)ভোরে আটক করে বিকেলে আদালতে পাঠানো হলে আদালত জেল হাজতে পাঠায়।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল লতিফ তরফদার বলেন, মামলার পরিপ্রেক্ষিতে অভিযুক্ত শাহীনকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে কোর্ট হাজতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

  •  
  •  
  •  
  •  

প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় নিহত পাঁচজনের মধ্যে চারজন একই পরিবারের। আজ রোববার সকাল সাড়ে ছয়টার দিকে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পাঁচজন হলেন জৈন্তাপুরের নিজপাট রুপচেন গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী সাবিয়া বেগম (৪০), সাবিয়ার মেয়ে সাকিয়া বেগম (৪), তিন মাস বয়সী ছেলে তাহমিদ হোসেন, ননদ হাবিবুন নেছা (৩৮) ও একই গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক হোসেন আহমদ (৩৫)। এ ঘটনায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিহত সাবিয়ার দেবর জাকারিয়া আহমদ (৪২) ও তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩০)। পুলিশ ও নিহত ব্যক্তিদের পরিবারসূত্র জানায়, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কে উঠলে সিলেট থেকে তামাবিলগামী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন যাত্রী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এ সময় ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত জাকারিয়া আহমদ বলেন, আজ সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে স্বজনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর বলেন, মরদেহগুলো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অটোরিকশাটি থানায় নেওয়া হয়েছে।