• ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ , ১৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সুনামগঞ্জে ধর্ষণের চেষ্টা অভিযোগে মামাত ভাই গ্রেপ্তার

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত জুলাই ২৪, ২০২১
সুনামগঞ্জে ধর্ষণের চেষ্টা অভিযোগে মামাত ভাই গ্রেপ্তার
Spread the love

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ১৪ বছরের কিশোরী ফুফাত বোনকে ধর্ষণের চেষ্টা অভিযোগে মামাত ভাই শাহীন মিয়া (১৯)কে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে তাহিরপুর থানা পুলিশ।

ঐ যুবক উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের পুরানঘাট গ্রামের চাঁন মিয়ার ছেলে।

শুক্রবার(২৩ জুলাই)শাহীন মিয়া (১৯)কে গ্রেপ্তার করে কোর্ট হাজতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে সত্যতা নিশ্চিত করেছেন তাহিরপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ আব্দুল লতিফ তরফদার।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পুরানঘাট গ্রামের চাঁন মিয়ার ছেলে শাহীন মিয়া গত সোমবার (১৯ জুলাই) রাত সাড়ে দশটার দিকে একই গ্রামের ১৪ বছর বয়সী তার ফুফাত বোনকে ঘরের ভেতর আটকে রেখে ধর্ষণের চেষ্টা করে। একপর্যায়ে কিশোরীর ছোট ভাইয়ের বাঁধার মুখে ধর্ষণে ব্যর্থ হয়ে অভিযুক্ত শাহীন পালিয়ে যায়। পরে কিশোরীর মা ২২জুলাই রাতে ভিকটিম কিশোরীর মা বাদী হয়ে তাহিরপুর থানায় একটি ধর্ষণচেষ্টার মামলা দায়ের করে। পরে শুক্রবার (২৩জুলাই)ভোরে আটক করে বিকেলে আদালতে পাঠানো হলে আদালত জেল হাজতে পাঠায়।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল লতিফ তরফদার বলেন, মামলার পরিপ্রেক্ষিতে অভিযুক্ত শাহীনকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে কোর্ট হাজতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।