• ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ১৪ই সফর, ১৪৪৩ হিজরি

হবিগঞ্জে করোনায় এক ঘন্টায ৩ জনের মৃত্যু

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত আগস্ট ১, ২০২১
হবিগঞ্জে করোনায় এক ঘন্টায ৩ জনের মৃত্যু

হবিগঞ্জে করোনা আক্রান্ত হয়ে এক ঘন্টার ব্যবধানে ৩ জনের মৃত্যু হয়েছে। রবিবার বেলা ১২টা থেকে ১টার মধ্যে হবিগঞ্জ সদর হাসপাতালের আইসোলেশন সেন্টারে চিকিৎসাধিন অবস্থায় মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন, হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল।

মৃতরা হলেন, বানিয়াচং উপজেলার চিলাপাঞ্জা গ্রামের ধনু মিয়ার স্ত্রী জহুরা (৪৫), চুনারুঘাট উপজেলার উলুকান্দি গ্রামের মকবুল হোসের স্ত্রী অমির চাঁন (৮০)। এছাড়াও বাকি একজন পুরুষ। তার বয়স ৪২ বছর। তা তাৎকণিক তার নাম পরিচয় পাওয়া যায়নি।

এদিকে, জেলায় গত ২৪ ঘন্টায় রেকর্ড করোনা শনাক্ত হয়েছে ৩৪৮ জন। ৭৯২টি নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৪৩ দশমিক ৯ শতাংশ। এ নিয়ে জেলায় শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪ হাজার ৮৪৩ জন।
নতুন শনাক্তদের মধ্যে, সদর উপজেলায় ১৫৭ জন, চুনারুঘাটে ৬৪, লাখাইয়ে ২, বাহুবলে ৯, বানিয়াচংয়ে ২৩, নবীগঞ্জে ৪১, মাধবপুরে ৪৯ ও আজমিরীগঞ্জে ৩ জন।

মোট শনাক্তের মধ্যে সুস্থ হয়েছে ২ হাজার ৫০০ জন। এছাড়া করোনা আক্রান্ত হয়ে জেলায় মারা গেছেন ৩৩ জন।

শনাক্তদের মধ্যে হবিগঞ্জ সদর হাসপাতালের আইসোলেশনে রয়েছেন ২৬ জন। এছাড়া উপসর্গ নিয়ে ভর্তি আছেন ৩২ জন। বাকিরা হোম আইসোলেশনে রয়েছেন।

  •  
  •  
  •  
  •  

প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় নিহত পাঁচজনের মধ্যে চারজন একই পরিবারের। আজ রোববার সকাল সাড়ে ছয়টার দিকে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পাঁচজন হলেন জৈন্তাপুরের নিজপাট রুপচেন গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী সাবিয়া বেগম (৪০), সাবিয়ার মেয়ে সাকিয়া বেগম (৪), তিন মাস বয়সী ছেলে তাহমিদ হোসেন, ননদ হাবিবুন নেছা (৩৮) ও একই গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক হোসেন আহমদ (৩৫)। এ ঘটনায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিহত সাবিয়ার দেবর জাকারিয়া আহমদ (৪২) ও তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩০)। পুলিশ ও নিহত ব্যক্তিদের পরিবারসূত্র জানায়, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কে উঠলে সিলেট থেকে তামাবিলগামী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন যাত্রী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এ সময় ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত জাকারিয়া আহমদ বলেন, আজ সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে স্বজনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর বলেন, মরদেহগুলো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অটোরিকশাটি থানায় নেওয়া হয়েছে।