• ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ , ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সিলেটে আরো ১২ মৃত্যু, আক্রান্ত ৭১০

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত আগস্ট ৩, ২০২১
সিলেটে আরো ১২ মৃত্যু, আক্রান্ত ৭১০
Spread the love

করোনাভাইরাসে সর্বশেষ চব্বিশ ঘন্টায় সিলেটে আরো ১২ জন মারা গেছেন। নতুন করে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৭১০ জন। তাদের নিয়ে বিভাগে শনাক্তের সংখ্যা ৪২ হাজার ছাড়িয়ে গেছে।

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় থেকে আজ মঙ্গলবার দুপুরে এই তথ্য জানানো হয়েছে।

তারা জানায়, সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা অবধি চব্বিশ ঘন্টায় বিভাগে মারা গেছেন ১২ জন। তন্মধ্যে ১০ জনই মারা গেছেন সিলেট জেলায়, হবিগঞ্জে ২ জন।

এ নিয়ে বিভাগে মৃতের সংখ্যা এখন ৭২৮ জন। তন্মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৫৮১ জন, সুনামগঞ্জে ৫২ জন, মৌলভীবাজারে ৬১ জন ও হবিগঞ্জে ৩৪ জন মারা গেছেন।

সর্বশেষ চব্বিশ ঘন্টায় সিলেটে সংক্রমিত ৭১০ জন শনাক্ত হয়েছেন। ২ হাজার ৪১ জনের নমুনা পরীক্ষা করে তাদেরকে শনাক্ত করা হয়েছে। শনাক্তের হার ৩৪.৭৯ ভাগ। এদের মধ্যে সিলেট জেলায় শনাক্ত হয়েছেন ৪০৬ জন, সুনামগঞ্জে ৮৭ জন, মৌলভীবাজারে ৬৪ জন ও হবিগঞ্জে ১৫৩ জন।

সবমিলিয়ে সিলেট বিভাগে শনাক্তের সংখ্যা ৪২ হাজার ১৫ জনে দাঁড়িয়েছে। তন্মধ্যে সিলেট জেলাতেই শনাক্ত হয়েছেন ২৬ হাজার ২২১ জন। এছাড়া সুনামগঞ্জে ৪ হাজার ৯০৫ জন, মৌলভীবাজারে ৫ হাজার ৮১৩ জন ও হবিগঞ্জে ৫ হাজার ৭৬ জন শনাক্ত হয়েছেন।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় জানান, গেল চব্বিশ ঘন্টায় সিলেটজুড়ে ৩৫৯ জন করোনা থেকে সুস্থ হয়ে ওঠেছেন। সবমিলিয়ে সুস্থ রোগীর সংখ্যা ৩১ হাজার ৬৭০ জন।

তিনি জানান, বর্তমানে সিলেটে ৪৬৬ জন করোনা রোগী হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।