• ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ , ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৪শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

ছাতকে ধর্ষণের শিকার কিশোরী, গ্রেপ্তার ২

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত আগস্ট ৫, ২০২১
ছাতকে ধর্ষণের শিকার কিশোরী, গ্রেপ্তার ২
Spread the love

সুনামগঞ্জের ছাতকে ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভযিোগে ফকির মিয়া (২৫) ও তরিকুল ইসলাম (২৪) নামের দু’ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (০৪আগষ্ট) গ্রেপ্তারকৃতদের সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার রাতে তাদের নিজ-নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

ফকির মিয়া উপজেলা ভাতগাঁও ইউনিয়নের ভাতগাঁও গ্রামের তেরাই মিয়ার পুত্র ও টমটম চালক তরিকুল ইসলাম একই এলাকার নেছার আলীর পুত্র।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, একই এলাকার বাসিন্দা ভিকটিম ১৬ জুন রাতে প্রকৃতির ডাকে ঘর থেকে রের হলে তাকে দুর্বৃত্তরা অপহরণ করে অন্যত্র নিয়ে যায়। প্রায় ১৫ দিন ধরে বিভিন্ন এলাকায় রেখে তাকে ধর্ষন করে অপহরানকারীরা। ৩১ জুলাই রাতে ভিকটিমকে হাত-পা বেঁধে তার বাড়ির আঙ্গিনা রেখে পালিয়ে যায় ধর্ষনকারীরা। সকালে পরিবারের লোকজন হাত-পা বাঁধা অবস্থায় ভিকটিমকে উদ্ধার করে।

এ ঘটনায় (০৩ আগষ্ট) ভিকটিম বাদী হয়ে ফকির মিয়া, তরিকুল ইসলাম ও ভাতগাঁও গ্রামের হিরন আলীর পুত্র মাহতাব আলীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতম দমন আইনে ছাতক থানায় একটি মামলা(নং-০৩) দায়ের করেন। মামলার প্রেক্ষিতে দু’জনকে গ্রেপ্তার করা হলেও মাহতাব আলী পলাতক রয়েছে।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজিম উদ্দিন মামলা ও গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় নিহত পাঁচজনের মধ্যে চারজন একই পরিবারের। আজ রোববার সকাল সাড়ে ছয়টার দিকে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পাঁচজন হলেন জৈন্তাপুরের নিজপাট রুপচেন গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী সাবিয়া বেগম (৪০), সাবিয়ার মেয়ে সাকিয়া বেগম (৪), তিন মাস বয়সী ছেলে তাহমিদ হোসেন, ননদ হাবিবুন নেছা (৩৮) ও একই গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক হোসেন আহমদ (৩৫)। এ ঘটনায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিহত সাবিয়ার দেবর জাকারিয়া আহমদ (৪২) ও তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩০)। পুলিশ ও নিহত ব্যক্তিদের পরিবারসূত্র জানায়, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কে উঠলে সিলেট থেকে তামাবিলগামী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন যাত্রী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এ সময় ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত জাকারিয়া আহমদ বলেন, আজ সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে স্বজনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর বলেন, মরদেহগুলো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অটোরিকশাটি থানায় নেওয়া হয়েছে।