• ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ , ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

টিকটকে ছবি আপলোড নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত আগস্ট ৫, ২০২১
টিকটকে ছবি আপলোড নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক
Spread the love

হবিগঞ্জের বানিয়াচংয়ে টিকটকে এক কিশোরীর ছবি আপলোড করা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ প্রায় ৫০ জন আহত হয়েছেন। এরমধ্যে গুরুতর আহত ২৫ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

বুধবার সন্ধ্যায় উপজেলার কবিরপুর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কবিরপুর গ্রামের বারিক মিয়ার ছেলে রুবেল মিয়া একই গ্রামের শফিক মিয়ার কিশোরী কন্যার ছবি দিয়ে একটি ভিডিও তৈরি করে। পরে সে ভিডিওটি নিজের টিকটক আইডিতে আপলোড করে। গত ১ আগস্ট ভিডিওটি টিকটকটি অ্যাপে আপলোড করা হলেও বুধবার নজরে আসে ওই কিশোরীর পরিবারসহ স্বজনদের। এনিয়ে দুই পক্ষের মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে সন্ধ্যায় উভয় পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে নারী ও শিশুসহ প্রায় ৫০ জন আহত হন।

খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সহযাগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন বলেন, ‘টিকটকে কিশোরীর ছবি দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ফের সংঘর্ষ এড়াতে বর্তমানে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’