• ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ১৪ই সফর, ১৪৪৩ হিজরি

পিয়াসার সহযোগী মিশু-জিসান রিমান্ডে

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত আগস্ট ৫, ২০২১
পিয়াসার সহযোগী মিশু-জিসান রিমান্ডে

ভাটারা থানার পৃথক চার মামলায় মডেল ফারিয়া মাহবুব পিয়াসার দুই সহযোগীর বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (৫ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদ রিমান্ডের এ আদেশ দেন।

এর মধ্যে মাসুদুল ইসলাম ওরফে জিসানকে দুই মামলায় চার দিন এবং শরফুল হাসান ওরফে মিশু হাসানের তিন মামলায় নয়দিনের রিমান্ড মঞ্জুর করে আদেশ দেন আদালত।

এদিন জাল নোট উদ্ধারের অভিযোগে বিশেষ ক্ষমতা আইনের মামলায় জিসানের ১০ দিনের রিমান্ড আবেদন করেন ভাটারা থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ আল ইমাম রাজন। শুনানি শেষে বিচারক তার তিনদিনের দিনের রিমান্ড মঞ্জুর করেন। একইসঙ্গে তার বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনের মামলায় শ্যোন অ্যারেস্ট দেখানোসহ ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে বিচারক প্রথমে শ্যোন অ্যারেস্ট দেখানোর আবেদন করেন। এরপর সেই মামলায় একদিনের রিমান্ড মঞ্জুর করে আদেশ দেন।

অপরদিকে, অস্ত্র আইনের মামলায় মিশুর ১০ দিনের রিমান্ড আবেদন করেন ভাটারা থানার এসআই মশিউর রহমান খান। শুনানি শেষে বিচারক পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করে আদেশ দেন।

এছাড়া তার বিরুদ্ধে মাদক ও পর্নোগ্রাফির দুই মামলায় শ্যোন অ্যারেস্ট দেখানোসহ ২০ দিনের রিমান্ড আবেদন করা হয়। বিচারক প্রথমে শ্যোন অ্যারেস্ট দেখানোর আবেদন মঞ্জুর করেন। এরপর শুনানি শেষে মাদক মামলায় তিনদিন ও পর্নোগ্রাফির মামলায় একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

সিএমএম আদালতে ভাটারা থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা রনপ কুমার এ তথ্য নিশ্চিত করেছেন।

বুধবার (৪ আগস্ট) দুপুরে রাজধানীর ভাটারা থানা এলাকা থেকে অস্ত্র ও মাদকসহ মিশু হাসান ও জিসানকে আটক করা হয়েছে। এরপর তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা, অস্ত্র, মাদক ও পর্নোগ্রাফি আইনে পৃথক চারটি মামলা হয়।

  •  
  •  
  •  
  •  

প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় নিহত পাঁচজনের মধ্যে চারজন একই পরিবারের। আজ রোববার সকাল সাড়ে ছয়টার দিকে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পাঁচজন হলেন জৈন্তাপুরের নিজপাট রুপচেন গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী সাবিয়া বেগম (৪০), সাবিয়ার মেয়ে সাকিয়া বেগম (৪), তিন মাস বয়সী ছেলে তাহমিদ হোসেন, ননদ হাবিবুন নেছা (৩৮) ও একই গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক হোসেন আহমদ (৩৫)। এ ঘটনায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিহত সাবিয়ার দেবর জাকারিয়া আহমদ (৪২) ও তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩০)। পুলিশ ও নিহত ব্যক্তিদের পরিবারসূত্র জানায়, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কে উঠলে সিলেট থেকে তামাবিলগামী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন যাত্রী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এ সময় ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত জাকারিয়া আহমদ বলেন, আজ সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে স্বজনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর বলেন, মরদেহগুলো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অটোরিকশাটি থানায় নেওয়া হয়েছে।