• ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ১৯শে সফর, ১৪৪৩ হিজরি

বিয়ানীবাজারে এক হাজার পিছ ইয়াবাসহ দুই মাদক কারবারী গ্রেফতার

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত আগস্ট ৫, ২০২১
বিয়ানীবাজারে এক হাজার পিছ ইয়াবাসহ দুই মাদক কারবারী গ্রেফতার

সিলেটের বিয়ানীবাজার পুলিশের মাদকবিরোধী অভিযানে ১ হাজার পিছ ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদককারবারীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হল-জকিগঞ্জের উত্তরপুর গ্রামের সনফর আলীর ছেলে এইচপিহাসান আহমদ সাগর (২২) ও একই থানার দিঘলী গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে আব্দুল আজিজ (৪৮)।

পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশনায় চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে আজ বৃহস্পতিবার (৫ আগস্ট) দুপুর ১২টার দিকে বিয়ানীবাজার থানার এসআই নিয়াজ মোর্শেদ আবির এর নেতৃত্বে একটি টিম চারখাই এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় স্থানীয় মিলন কমিউনিটি সেন্টারের সামনে থেকে ১ হাজার পিছ ইয়াবা ট্যাবলেটসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় এসআই নিয়াজ মোর্শেদ আবির বাদী হয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

বিষয়টি নিশ্চিত করেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মোঃ লুৎফর রহমান।

তিনি জানান, পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় মাদকমুক্ত সিলেট জেলা গড়ার প্রত্যয়ে নিয়মিত মাদক বিরোধী অভিযান চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় আজ বিয়ানীবাজারে ১ হাজার পিছ ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। আগামীতেও এরকম অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

  •  
  •  
  •  
  •  

প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় নিহত পাঁচজনের মধ্যে চারজন একই পরিবারের। আজ রোববার সকাল সাড়ে ছয়টার দিকে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পাঁচজন হলেন জৈন্তাপুরের নিজপাট রুপচেন গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী সাবিয়া বেগম (৪০), সাবিয়ার মেয়ে সাকিয়া বেগম (৪), তিন মাস বয়সী ছেলে তাহমিদ হোসেন, ননদ হাবিবুন নেছা (৩৮) ও একই গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক হোসেন আহমদ (৩৫)। এ ঘটনায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিহত সাবিয়ার দেবর জাকারিয়া আহমদ (৪২) ও তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩০)। পুলিশ ও নিহত ব্যক্তিদের পরিবারসূত্র জানায়, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কে উঠলে সিলেট থেকে তামাবিলগামী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন যাত্রী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এ সময় ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত জাকারিয়া আহমদ বলেন, আজ সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে স্বজনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর বলেন, মরদেহগুলো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অটোরিকশাটি থানায় নেওয়া হয়েছে।