• ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ১৯শে সফর, ১৪৪৩ হিজরি

জিজ্ঞাসাবাদের সময় পুলিশকে ‘ইমোশনাল ব্ল্যাকমেইলের’ চেষ্টা পরীমনির!

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত আগস্ট ৬, ২০২১
জিজ্ঞাসাবাদের সময় পুলিশকে ‘ইমোশনাল ব্ল্যাকমেইলের’ চেষ্টা পরীমনির!

অবৈধ মাদকদ্রব্য রাখা, পর্নোগ্রাফি ও ব্ল্যাকমেইলের অভিযোগে গ্রেফতার ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনিকে জিজ্ঞাসাবাদের সময়  পুলিশ কর্মকর্তাদের ‘ইমোশনাল ব্ল্যাকমেইলের’ চেষ্টা করেন বলে জানা গেছে।

জিজ্ঞাসাবাদে তার বর্তমান পরিস্থিতির জন্য নিজের ‘অপরিপক্বতাকে’ দায়ী করেন। সেই সঙ্গে শৈশবে মা-বাবাকে হারানোর কথা উল্লেখ করে আবেগি বার্তা দেওয়ার চেষ্টা করেন নায়িকা।

বৃহস্পতিবার বিকালে পরীমনিকে বনানী থানায় হস্তান্তর করে র‌্যাব। এরপর মাদক মামলায় তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

সূত্রে জানা গেছে, জিজ্ঞাসাবাদের সময় পরীমনি স্বাভাবিকই ছিলেন। তিনি অকপটে স্বীকার করেন, বর্তমান পরিণতির জন্য তার অপরিক্বতা দায়ী। তাকে যারা পরিচালনা করতেন, তারা কোনো বিষয়ে সতর্ক করেননি। নিজের সীমানাও অনেক সময় ভুলে গেছেন তিনি।

যাচাই-বাছাই ছাড়া যার তার সঙ্গে সম্পর্ক রাখাও বুদ্ধিদীপ্ত সিদ্ধান্ত ছিল না বলে মনে করছেন তিনি। তাই চিত্রনায়িকা পদস্খলনের জন্য দায়ী করেছেন তার পারিপার্শ্বিকতাকে।

জিজ্ঞাসাবাদে পরীমনি অভিভাবক শূন্যতার কথা উল্লেখ করে আবেগি হয়ে পড়েন।

উল্লেখ্য, বুধবার রাতে বনানীর বাসায় পৃথক অভিযান চালিয়ে পরীমনি ও রাজকে আটক করে র‍্যাব। অভিযানকালে তাদের বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

  •  
  •  
  •  
  •  

প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় নিহত পাঁচজনের মধ্যে চারজন একই পরিবারের। আজ রোববার সকাল সাড়ে ছয়টার দিকে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পাঁচজন হলেন জৈন্তাপুরের নিজপাট রুপচেন গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী সাবিয়া বেগম (৪০), সাবিয়ার মেয়ে সাকিয়া বেগম (৪), তিন মাস বয়সী ছেলে তাহমিদ হোসেন, ননদ হাবিবুন নেছা (৩৮) ও একই গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক হোসেন আহমদ (৩৫)। এ ঘটনায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিহত সাবিয়ার দেবর জাকারিয়া আহমদ (৪২) ও তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩০)। পুলিশ ও নিহত ব্যক্তিদের পরিবারসূত্র জানায়, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কে উঠলে সিলেট থেকে তামাবিলগামী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন যাত্রী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এ সময় ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত জাকারিয়া আহমদ বলেন, আজ সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে স্বজনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর বলেন, মরদেহগুলো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অটোরিকশাটি থানায় নেওয়া হয়েছে।