• ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ , ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

পরীমনি ও একার সদস্যপদ স্থগিত!

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত আগস্ট ৭, ২০২১
পরীমনি ও একার সদস্যপদ স্থগিত!
Spread the love

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেপ্তার হয়ে রিমান্ডে থাকা আলোচিত চিত্রনায়িকা পরীমনির সদস্যপদ স্থগিত করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি।

শনিবার বিকেলে এফডিসিতে এক সংবাদ সম্মেলনে সমিতির এ সিদ্ধান্ত জানান সভাপতি অভিনেতা মিশা সওদাগর।

তিনি বলেন, ‘কোনো শিল্পীর ব্যক্তিগত কর্মকাণ্ডের দায় শিল্পী সমিতি নেবে না। আমরা আপাতত তার সদস্যপদ স্থগিত করেছি।’

সেই সঙ্গে গৃহকর্মী নির্যাতনের মামলায় গ্রেপ্তার অভিনেত্রী একার সদস্যপদও স্থগিত করেছে শিল্পী সমিতি।

মিশা সওদাগর বলেন, ‘শিল্পী সমিতির সদস্য চিত্রনায়িকা পরীমনি দেশের প্রচলিত আইন অনুয়ায়ী অপরাধে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার হয়েছে। মামলাও চলছে।

ব্যক্তিগত কোনো অনৈতিক বা অপরাধমূলক কর্মকাণ্ডের দায়দায়িত্ব সংগঠন হিসেবে বাংলাদেশ চলচ্চিত্র সমিতি নেবে না। যাবতীয় কর্মকাণ্ডের দায়দায়িত্ব শুধুমাত্র তাদের।’

পরীমনির বাসায় গত ৪ আগস্ট বিকেল পৌনে ৫টার দিকে অভিযান শুরু করে র‌্যাব। তার আগে ফেসবুকে লাইভে এসে পরীমনি অভিযোগ করেন, কে বা কারা তার বাসার দরজায় ধাক্কাধাক্কি করছে।

পরে র‍্যাব অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ সন্ধ্যায় তাকে আটক করে র‍্যাবের প্রধান কার্যালয়ে নেয়া হয়। রাতভর জিজ্ঞাসাবাদ করে বৃহস্পতিবার তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে বনানী থানায় হস্তান্তর করা হয়।

বৃহস্পতিবার রাতেই তাকে আদালতে তুলে সাত দিনের রিমান্ড চায় পুলিশ। শুনানি শেষ তাকে জ্ঞিাসাবাদের জন্য চার দিনের রিমান্ড আদেশ দেয় আদালত।

মামলাটির তদন্তভার দেয়া হয়েছে সিআইডিকে।

এর আগে ৩১ জুলাই গৃহকর্মী নির্যাতনের অভিযোগে অভিনেত্রী একাকে আটক করে হাতিরঝিল থানা পুলিশ। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনেও মামলা হয়েছে।

শিল্পী সমিতিতে পরীমনি ও একার সদস্যপদ নিয়ে সমিতি থেকে আগেই জানানো হয়েছিল, এ বিষয়ে বৈঠকে বসবেন তারা। তাতেই সিদ্ধান্ত হবে পরীমনির সদস্যপদ থাকবে কি না।