• ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ , ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৪শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

মেসির নতুন ঠিকানা সম্পর্কে যা বললেন কাতারের আমিরের ভাই

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত আগস্ট ৭, ২০২১
মেসির নতুন ঠিকানা সম্পর্কে যা বললেন কাতারের আমিরের ভাই
Spread the love

লিওনেল মেসি ফরাসি জায়ান্ট ক্লাব প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) যোগ দিতে যাচ্ছেন বলে জানিয়েছেন কাতারের আমির খালিদ বিন হামাদ বিন আল থানি।

শুক্রবার সন্ধ্যায় খলিফা বিন হামাদ আল থানি নিজের টুইটারে একটি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা গেছে পিএসজির জার্সি পরে আছেন লিওনেল মেসি।

ক্যাপশনে আল থানি লিখেছেন, সমঝোতায় পৌঁছাতে সক্ষম হয়েছি আমরা। এ বিষয়ে শিগগিরই ঘোষণা দেওয়া হবে।

ফ্রান্স, স্পেন ও আর্জেন্টিনার বেশ কিছু গণমাধ্যমে ইতোমধ্যে প্রতিবেদন প্রকাশ হয়েছে যে, বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন না হওয়ায় পিএসজির সঙ্গে চুক্তি করতে রাজি হয়েছেন লিওনেল মেসি। দুই বছরের চুক্তিতে পিএসজির জার্সি গায়ে চড়াবেন মেসি। বিনিময়ে প্রতি মৌসুমের জন্য তাকে দিতে হবে ৪০ মিলিয়ন পাউন্ড। অবশ্য এর সঙ্গে আনুসাঙ্গিক আরো বিষয় রয়েছে।

স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, পিএসজির আর্জেন্টাইন কোচ মাউরিসিও পচেত্তিনো এরই মধ্যে যোগাযোগ করেছেন মেসির সঙ্গে।

বৃহস্পতিবার দিনগত রাতে মেসির সঙ্গে বার্সার চুক্তি নবায়নের সম্ভাবনা শেষ হয়ে যায়। দুই পক্ষ আর্থিক বিষয় এবং চুক্তি নবায়নের ব্যাপারে একমত হয়েছিল। কিন্তু লা লিগার আরোপিত অর্থনৈতিক ও কাঠামোগত প্রতিবন্ধকতায় তা সম্ভব হয়নি।

গত ৩০ জুন বার্সার সঙ্গে চুক্তি শেষ হয়ে গিয়েছিল মেসির। তখনও শোনা গিয়েছিল, চুক্তি নবায়ন হচ্ছে। এমনকি বার্সাকে সাহায্য করতে বেতন অর্ধেক কমিয়েও নিতে চেয়েছিলেন সদ্য সাবেক বার্সা অধিনায়ক। কিন্তু কিছুতেই কিছু হলো না। শেষ পর্যন্ত ২১ বছরের বন্ধন ছিন্ন হলো।

তথ্যসূত্র: ফুটবল ইতালিয়া

প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় নিহত পাঁচজনের মধ্যে চারজন একই পরিবারের। আজ রোববার সকাল সাড়ে ছয়টার দিকে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পাঁচজন হলেন জৈন্তাপুরের নিজপাট রুপচেন গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী সাবিয়া বেগম (৪০), সাবিয়ার মেয়ে সাকিয়া বেগম (৪), তিন মাস বয়সী ছেলে তাহমিদ হোসেন, ননদ হাবিবুন নেছা (৩৮) ও একই গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক হোসেন আহমদ (৩৫)। এ ঘটনায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিহত সাবিয়ার দেবর জাকারিয়া আহমদ (৪২) ও তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩০)। পুলিশ ও নিহত ব্যক্তিদের পরিবারসূত্র জানায়, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কে উঠলে সিলেট থেকে তামাবিলগামী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন যাত্রী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এ সময় ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত জাকারিয়া আহমদ বলেন, আজ সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে স্বজনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর বলেন, মরদেহগুলো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অটোরিকশাটি থানায় নেওয়া হয়েছে।