• ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ১৯শে সফর, ১৪৪৩ হিজরি

গণটিকার কার্যক্রমের দ্বিতীয় দিনে টিকা নিলেন ২৭ হাজার নগরবাসী

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত আগস্ট ৮, ২০২১
গণটিকার কার্যক্রমের দ্বিতীয় দিনে টিকা নিলেন ২৭ হাজার নগরবাসী

গণটিকার কার্যক্রমের দ্বিতীয় দিনে সিলেট নগরে ২৭টি ওয়ার্ডে টিকা গ্রহণ করেন ২৪ হাজার ২৯৪ জন। রবিবার সকাল ৯টা থেকে ব্যাপক উৎসাহের মধ্য দিয়ে করোনার টিকা নিয়েছেন সিলেট নগরবাসী।

এদিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও জেলা পুলিশ হাসপাতাল মিলিয়ে মডার্নার টিকা গ্রহীতার সংখ্যা ২৬ হাজার ৭৫৪ জন। জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সাথে নিয়ে কেন্দ্রে রেজিষ্ট্রেশন করেই নগরীর ২৭টি ওয়ার্ডে ৮১টি কেন্দ্রে টিকা নেন তারা।

সিলেট সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

সিলেট সিটি করপোরেশন এলাকার যে সকল কেন্দ্রে টিকা দেয়া হচ্ছে সেগুলো হলো, নগরের ১ নম্বর ওয়ার্ডে দরগাহ গেইট এলাকার কাউন্সিলর কার্যালয়, রাজারগলি এলাকার নারী কাউন্সিলর কার্যালয় ও দরগাহ মহল্লা মুহিবুর রহমান একাডেমি, ২ নম্বর ওয়ার্ডের চৌহাট্টা এলাকার রেডক্রিসেন্ট মাতৃমঙ্গল হাসপাতাল, রসময় মেমোরিয়াল স্কুল, ৩ নম্বর ওয়ার্ডে মুন্সিপাড়া এলাকার কাউন্সিলর কার্যালয়, কাজলমাহ এলাকার রাধারাণী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও শ্রীহট্ট সংস্কৃত কলেজ, ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কার্যালয়ে দুটি বুথ, সূর্যের হাসি ক্লিনিক, ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কার্যালয়, শাহী ঈদগাহ এলাকার এভারগ্রিন কিন্ডার গার্টেন, ও সৈয়দা মইনুদ্দিন নগর স্বাস্থ্যকেন্দ্র,৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কার্যালয়ে থাকবে তিনটি বুথ। ৭ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর কার্যালয়, হলি সিটি পাবলিক স্কুল এন্ড কলেজ ও সুবিদবাজারের বনকলাপাড়া এলাকার বিট পুলিশিং কার্যালয়।

৮ নম্বর ওয়ার্ডে সিটি মডেল স্কুল এন্ড কলেজ, বিরেশচন্দ্র নগর স্বাস্থ্য কেন্দ্র ও সানরাইজ কমিউনিটি সেন্টার, ৯ নম্বর ওয়ার্ডে বাগবাড়ি বর্ণমালা নগর স্বাস্থ্য কেন্দ্র, পাঠানটুলা দ্বিপাক্ষিক হাই স্কুল, মদীনা মার্কেট এলাকার বিদ্যানিকেতন স্কুল, ১০ নম্বর ওয়ার্ডে কাউন্সিল কার্যালয়, ঘাসিটুলা সরকারি প্রাথমিক বিদ্যালয়, লামাপাড়াস্থ জালালাবাদ স্কুল এন্ড কলেজ, ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কার্যালয়ে থাকবে তিনটি বুথ। ১২ নম্বর ওয়ার্ডে শেখঘাট সূর্যের হাসি ক্লিনিকে তিনটি বুথ থাকবে। ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কার্যালয়, মাছুদিঘীরপাড় এলাকার সিলেট সমাজ কল্যাণ সংস্থার কার্যালয়, তোপখানা এলাকার নগর স্বাস্থ্য কেন্দ্র, ১৪ নম্বর ওয়ার্ডে কাউন্

  •  
  •  
  •  
  •  

প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় নিহত পাঁচজনের মধ্যে চারজন একই পরিবারের। আজ রোববার সকাল সাড়ে ছয়টার দিকে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পাঁচজন হলেন জৈন্তাপুরের নিজপাট রুপচেন গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী সাবিয়া বেগম (৪০), সাবিয়ার মেয়ে সাকিয়া বেগম (৪), তিন মাস বয়সী ছেলে তাহমিদ হোসেন, ননদ হাবিবুন নেছা (৩৮) ও একই গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক হোসেন আহমদ (৩৫)। এ ঘটনায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিহত সাবিয়ার দেবর জাকারিয়া আহমদ (৪২) ও তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩০)। পুলিশ ও নিহত ব্যক্তিদের পরিবারসূত্র জানায়, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কে উঠলে সিলেট থেকে তামাবিলগামী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন যাত্রী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এ সময় ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত জাকারিয়া আহমদ বলেন, আজ সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে স্বজনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর বলেন, মরদেহগুলো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অটোরিকশাটি থানায় নেওয়া হয়েছে।