• ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ , ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সিলেটে আরো ৭ জনের মৃত্যু

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত আগস্ট ৮, ২০২১
সিলেটে আরো ৭ জনের মৃত্যু
Spread the love

সিলেটে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে আরোও ৫৯১ জনের শরীরে। তাদের নিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা ছাড়িয়ে গেছে ৪৫ হাজার। এদিকে, করোনাক্রান্ত আরো ৭ জনের মৃত্যু হয়েছে সিলেটে।

আজ রোববার দুপুরে স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় থেকে এই তথ্য জানানো হয়েছে।

তার জানায়, শনিবার সকাল ৮টা থেকে রোববার সকাল ৮টা পর্যন্ত সময়ে সিলেট বিভাগে ৫৯১ জন করোন রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে ২৯০ জন সিলেটের বাসিন্দা। এছাড়া সুনামগঞ্জের ৭১ জন, মৌলভীবাজারের ১৮৮ জন ও হবিগঞ্জের ৪২ জন রয়েছেন।

১৯০৮ নমুনা পরীক্ষা করে তাদেরকে শনাক্ত করা হয়। শনাক্তের হার ৩০.৯৭ ভাগ।

তাদের নিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৪৫ হাজার ১৬২ জন। তন্মধ্যে সিলেট জেলায় শনাক্ত হন ২৮ হাজার ৫৭ জন। সুনামগঞ্জের ৫ হাজার ২২১ জন, মৌলভীবাজারের ৬ হাজার ৪৪৩ জন ও হবিগঞ্জের ৫ হাজার ৪৪১ জন রয়েছেন।

অবশ্য আক্রান্ত এসব ব্যক্তিদের মধ্যে ৩৩ হাজার ৬০ জনই সুস্থ হয়ে ওঠেছেন। তন্মধ্যে সর্বশেষ চব্বিশ ঘন্টায় সুস্থ হয়েছেন ৪৭৩ জন।

এদিকে, সিলেটে আরো ৭ জন করোনাক্রান্ত ব্যক্তি মারা গেছেন। যাদের মধ্যে ২ জন সিলেটের, সুনামগঞ্জের ৩ জন এবং মৌলভীবাজার ও হবিগঞ্জের ১ জন করে রয়েছেন।

তাদের নিয়ে বিভাগে মৃতের সংখ্যা এখন ৭৮৮ জন। তন্মধ্যে ৬২৮ জনই মারা গেছেন সিলেট জেলায়। সুনামগঞ্জে ৫৮ জন, মৌলভীবাজারে ৬৩ জন ও হবিগঞ্জে ৩৯ জন মারা গেছেন।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় জানান, বর্তমানে সিলেটজুড়ে ৪৯৭ জন করোনা রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।