• ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ , ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ফের বিয়ে করেছেন অভিনেতা নিলয় আলমগীর

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত আগস্ট ১১, ২০২১
ফের বিয়ে করেছেন অভিনেতা নিলয় আলমগীর
Spread the love

ছোট পর্দার অভিনেতা নিলয় আলমগীর আবারও বিয়ের পিঁড়িতে বসেছেন। গত ৭ জুলাই পারিবারিকভাবে তাসনুভা তাবাসসুম হৃদির সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি।

কনে ঢাকার গার্হস্থ্য অর্থনীতি কলেজের শিক্ষার্থী।

বুধবার (১১ আগস্ট) দুপুরে বিয়ের বিষয়টি নিলয় নিশ্চিত করেছেন।

এ প্রসঙ্গে নিলয় বলেন, ‘গত বছর ফেসবুকে হৃদির সঙ্গে আমার পরিচয় হয়। এরপর আমাদের মধ্যে সম্পর্ক তৈরি হয়। গত ৭ জুলাই পারিবারিকভাবে আমরা বিয়ে করেছি। তবে করোনার কারণে কোনো অনুষ্ঠান করতে পারিনি। আশা করছি পরিস্থিতি স্বাভাবিক হলে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করতে পারব। ’

নিলয়ের এটি দ্বিতীয় বিয়ে। এর আগে তিনি ২০১৬ সালের ৭ জানুয়ারি ভালোবেসে বিয়ে করেন মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখকে। কিন্তু তাদের সংসার বেশিদিন টেকেনি।

গুঞ্জন রয়েছে, শখও নতুন ঘর বেঁধেছেন। গাজীপুরের ছেলে ব্যবসায়ী রহমান জনের সঙ্গে ২০২০ সালের ১২ মে এক সময়কার এই জনপ্রিয় অভিনেত্রী বিয়ে করেছেন বলে শোনা গেছে।

২০০৯ সালে ‘সুপার হিরো সুপার হিরোইন’ প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার পর শোবিজে যাত্রা শুরু হয় নিলয়ের। মাসুদ কায়নাত পরিচালিত ‘বেইলী রোড’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন তিনি। তার সর্বশেষ সিনেমা ‘অল্প অল্প প্রেমের গল্প’ ২০১৪-তে মুক্তি পায়। তিনি চলচ্চিত্র ও নাটক ছাড়াও বিজ্ঞাপনেও নিয়মিত কাজ করে যাচ্ছেন।