• ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ১৪ই সফর, ১৪৪৩ হিজরি

ফের বিয়ে করেছেন অভিনেতা নিলয় আলমগীর

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত আগস্ট ১১, ২০২১
ফের বিয়ে করেছেন অভিনেতা নিলয় আলমগীর

ছোট পর্দার অভিনেতা নিলয় আলমগীর আবারও বিয়ের পিঁড়িতে বসেছেন। গত ৭ জুলাই পারিবারিকভাবে তাসনুভা তাবাসসুম হৃদির সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি।

কনে ঢাকার গার্হস্থ্য অর্থনীতি কলেজের শিক্ষার্থী।

বুধবার (১১ আগস্ট) দুপুরে বিয়ের বিষয়টি নিলয় নিশ্চিত করেছেন।

এ প্রসঙ্গে নিলয় বলেন, ‘গত বছর ফেসবুকে হৃদির সঙ্গে আমার পরিচয় হয়। এরপর আমাদের মধ্যে সম্পর্ক তৈরি হয়। গত ৭ জুলাই পারিবারিকভাবে আমরা বিয়ে করেছি। তবে করোনার কারণে কোনো অনুষ্ঠান করতে পারিনি। আশা করছি পরিস্থিতি স্বাভাবিক হলে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করতে পারব। ’

নিলয়ের এটি দ্বিতীয় বিয়ে। এর আগে তিনি ২০১৬ সালের ৭ জানুয়ারি ভালোবেসে বিয়ে করেন মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখকে। কিন্তু তাদের সংসার বেশিদিন টেকেনি।

গুঞ্জন রয়েছে, শখও নতুন ঘর বেঁধেছেন। গাজীপুরের ছেলে ব্যবসায়ী রহমান জনের সঙ্গে ২০২০ সালের ১২ মে এক সময়কার এই জনপ্রিয় অভিনেত্রী বিয়ে করেছেন বলে শোনা গেছে।

২০০৯ সালে ‘সুপার হিরো সুপার হিরোইন’ প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার পর শোবিজে যাত্রা শুরু হয় নিলয়ের। মাসুদ কায়নাত পরিচালিত ‘বেইলী রোড’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন তিনি। তার সর্বশেষ সিনেমা ‘অল্প অল্প প্রেমের গল্প’ ২০১৪-তে মুক্তি পায়। তিনি চলচ্চিত্র ও নাটক ছাড়াও বিজ্ঞাপনেও নিয়মিত কাজ করে যাচ্ছেন।

  •  
  •  
  •  
  •  

প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় নিহত পাঁচজনের মধ্যে চারজন একই পরিবারের। আজ রোববার সকাল সাড়ে ছয়টার দিকে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পাঁচজন হলেন জৈন্তাপুরের নিজপাট রুপচেন গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী সাবিয়া বেগম (৪০), সাবিয়ার মেয়ে সাকিয়া বেগম (৪), তিন মাস বয়সী ছেলে তাহমিদ হোসেন, ননদ হাবিবুন নেছা (৩৮) ও একই গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক হোসেন আহমদ (৩৫)। এ ঘটনায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিহত সাবিয়ার দেবর জাকারিয়া আহমদ (৪২) ও তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩০)। পুলিশ ও নিহত ব্যক্তিদের পরিবারসূত্র জানায়, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কে উঠলে সিলেট থেকে তামাবিলগামী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন যাত্রী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এ সময় ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত জাকারিয়া আহমদ বলেন, আজ সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে স্বজনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর বলেন, মরদেহগুলো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অটোরিকশাটি থানায় নেওয়া হয়েছে।