• ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ১৪ই সফর, ১৪৪৩ হিজরি

সিলেটে শেষ দিনে মডার্নার প্রথম ডোজ পেলেন ৮ হাজার মানুষ

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত আগস্ট ১২, ২০২১
সিলেটে শেষ দিনে মডার্নার প্রথম ডোজ পেলেন ৮ হাজার মানুষ

সিলেট মহানগরীতে বৃহস্পতিবার করোনার টিকা নিয়েছেন আরো ১০ হাজার ২৫২ জন। তন্মধ্যে মডার্নার টিকার প্রথম ডোজ গ্রহণের শেষ দিনে আজ টিকা নিয়েছেন ৮ হাজার ১৪০ জন।

জানা গেছে, সিলেট ওসামানী মেডিকেল কলেজ হাসপাতালে বৃহস্পতিবার মডার্নার টিকার প্রথম ডোজ নিয়েছেন ৭ হাজার ৩৬০ জন। তন্মধ্যে পুরুষ ৪ হাজার ৯০৭ ও নারী ২ হাজার ৪৫৩ জন।

আর পুলিশ লাইন্স হাসপাতালে মডার্নার প্রথম ডোজ নিয়েছেন ৭৮০ জন। তন্মধ্যে পুরুষ ৪৭৬ ও নারী ৩০৪ জন।

এছাড়া নগরীর ওই দুই কেন্দ্রে আজ সিনোফার্মের টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন ২৫২ জন। তন্মধ্যে পুরুষ ১৫০ ও নারী ১০২ জন রয়েছেন।

এদিকে সিলেট সিটি কর্পোরেশনের অস্থায়ী টিকা কেন্দ্রে আজ অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন ১৮৬০ জন।। তন্মধ্যে পুরুষ ১২৪০ ও নারী ৬২০ জন রয়েছেন।

টিকার এসব তথ্য নিশ্চিত করেছেন সিলেট সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম সুমন।

  •  
  •  
  •  
  •  

প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় নিহত পাঁচজনের মধ্যে চারজন একই পরিবারের। আজ রোববার সকাল সাড়ে ছয়টার দিকে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পাঁচজন হলেন জৈন্তাপুরের নিজপাট রুপচেন গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী সাবিয়া বেগম (৪০), সাবিয়ার মেয়ে সাকিয়া বেগম (৪), তিন মাস বয়সী ছেলে তাহমিদ হোসেন, ননদ হাবিবুন নেছা (৩৮) ও একই গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক হোসেন আহমদ (৩৫)। এ ঘটনায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিহত সাবিয়ার দেবর জাকারিয়া আহমদ (৪২) ও তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩০)। পুলিশ ও নিহত ব্যক্তিদের পরিবারসূত্র জানায়, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কে উঠলে সিলেট থেকে তামাবিলগামী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন যাত্রী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এ সময় ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত জাকারিয়া আহমদ বলেন, আজ সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে স্বজনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর বলেন, মরদেহগুলো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অটোরিকশাটি থানায় নেওয়া হয়েছে।