• ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ১৯শে সফর, ১৪৪৩ হিজরি

শায়েস্তাগঞ্জে জুয়ার সরঞ্জামসহ ১৩ জুয়াড়ি আটক

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত আগস্ট ১৪, ২০২১
শায়েস্তাগঞ্জে জুয়ার সরঞ্জামসহ ১৩ জুয়াড়ি আটক

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে জুয়া খেলার সরঞ্জামসহ ১৩ জুয়াড়িকে আটক করেছে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ।

এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা।

শনিবার বিকেলে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতের মাধ্যমে হবিগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন শায়েস্তাগঞ্জ থানার (ওসি) অজয় চন্দ্র দেব।

তিনি জানান, শনিবার ভোর রাতে শায়েস্তাগঞ্জ পৌর এলাকার দক্ষিণ লেঞ্জাপাড়া গ্রামের আব্দুল মন্নানের বাড়িতে জুয়ার আসর বসেছে এমন সংবাদ পায় পুলিশ। পরে তাৎক্ষণিক সেখানে অভিযান পরিচালনা করা হয়। এসময় ১৩ জন চিহ্নিত জুয়াড়িকে আটক করা হয়। উদ্ধার করা হয় জুয়ার সরঞ্জামসহ বেশ কিছু নগদ টাকা।

আটককৃতরা হল- দক্ষিণ লেঞ্জাপাড়া গ্রামের রেনু মিয়ার পুত্র ফরিদ মিয়া (৩১), একই এলাকার মৃত মাজেদ আলীর পুত্র আব্দুল মন্নান (৬০), মোস্তফা আলীর পুত্র কবির মিয়া (৩০), মোস্তফা আলীর পুত্র শফিকুল ইসলাম স্বপন (২৪), আওয়াল মিয়ার পুত্র লিপু মিয়া (৩২), মন্নান মিয়ার পুত্র সুমন মিয়া (২৯), একই উপজেলার চরনুর আহমদ গ্রামের রমিজ আলীর পুত্র জুয়েল মিয়া (২৬), বিরামচর গ্রামের আতিকুল্লা মিয়ার পুত্র মাহফুজ মিয়া (২৯), মৃত মালু মিয়ার পুত্র আবদাল মিয়া (২৭), আব্দুল মালেকের পুত্র সুজন মিয়া (৩০), পশ্চিম নসরতপুর এলাকার মৃত আব্দুল লতিফের পুত্র আব্দুল মালেক (৩০), যাত্রাবড়বাড়ি এলাকার মিরাজ মিয়ার পুত্র জবরু মিয়া (৩০), দরিয়াপুর এলাকার আব্দুস সালামের পুত্র জুয়েল মিয়া (৩২)।

ওসি আরো জানান, জুয়াড়িদের বিরুদ্ধে এমন অভিযান অব্যাহত থাকবে।

  •  
  •  
  •  
  •  

প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় নিহত পাঁচজনের মধ্যে চারজন একই পরিবারের। আজ রোববার সকাল সাড়ে ছয়টার দিকে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পাঁচজন হলেন জৈন্তাপুরের নিজপাট রুপচেন গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী সাবিয়া বেগম (৪০), সাবিয়ার মেয়ে সাকিয়া বেগম (৪), তিন মাস বয়সী ছেলে তাহমিদ হোসেন, ননদ হাবিবুন নেছা (৩৮) ও একই গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক হোসেন আহমদ (৩৫)। এ ঘটনায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিহত সাবিয়ার দেবর জাকারিয়া আহমদ (৪২) ও তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩০)। পুলিশ ও নিহত ব্যক্তিদের পরিবারসূত্র জানায়, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কে উঠলে সিলেট থেকে তামাবিলগামী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন যাত্রী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এ সময় ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত জাকারিয়া আহমদ বলেন, আজ সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে স্বজনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর বলেন, মরদেহগুলো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অটোরিকশাটি থানায় নেওয়া হয়েছে।