• ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ১৯শে সফর, ১৪৪৩ হিজরি

রাজধানীতে দুর্ঘটনায় আহত ৫ অভিনয়শিল্পী

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত আগস্ট ২৭, ২০২১
রাজধানীতে দুর্ঘটনায় আহত ৫ অভিনয়শিল্পী

রাজধানীর গুলশানে গভীর রাতে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন সম্প্রতি মুক্তি পাওয়া ‘নেটওয়ার্কের বাইরে’ চলচ্চিত্রের চার অভিনয়শিল্পীসহ পাঁচজন; তাদের দুজনকে আইসিইউতে রাখা হয়েছে। তাদের অবস্থার উন্নতি হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত তিনটায় রাজধানীর গুলশান অ্যাভিনিউয়ে দুর্ঘটনাটি ঘটে। শিল্পীদের বহন করা ব্যক্তিগত গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খেলে গাড়ির সামনের অংশ পুরোপুরি বিধ্বস্ত হয়ে যায়। আহতদের তাৎক্ষণিকভাবে দুর্ঘটনাস্থলের কাছাকাছি ইউনাইটেড হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আহত অভিনয়শিল্পীরা হলেন, শরিফুল রাজ, নাজিফা তুষি, খায়রুল বাশার এবং জোনায়েদ বোগদাদী। এ ছাড়া ওই গাড়িতে শরিফুল রাজের বন্ধু নাফিজও ছিলেন।

আহত শিল্পীরা সম্প্রতি চরকিতে প্রদর্শিত ‘নেটওয়ার্কের বাইরে’ চলচ্চিত্রে অভিনয় করেছেন। দর্শকপ্রিয়তা পাওয়া চলচ্চিত্রটি পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান।

জানা গেছে, গাড়িতে থাকা ৫ জনের তিনজন সামান্য আঘাত পেয়েছেন। জোনায়েদ বোগদাদি ও নাফিজকে হাসপাতালের আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হয়েছে।

হাসপাতালের দায়িত্বরতরা বলছেন, দুজনের অবস্থার উন্নতি হয়েছে। দুজনেরই জ্ঞান আছে। কথা বলতে পারছেন।

গুলশান থানার ওসি আবুল হাসান জানান, বৃহস্পতিবার রাত ৩টার দিকে তাদের বহনকারী গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে যায়।

  •  
  •  
  •  
  •  

প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় নিহত পাঁচজনের মধ্যে চারজন একই পরিবারের। আজ রোববার সকাল সাড়ে ছয়টার দিকে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পাঁচজন হলেন জৈন্তাপুরের নিজপাট রুপচেন গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী সাবিয়া বেগম (৪০), সাবিয়ার মেয়ে সাকিয়া বেগম (৪), তিন মাস বয়সী ছেলে তাহমিদ হোসেন, ননদ হাবিবুন নেছা (৩৮) ও একই গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক হোসেন আহমদ (৩৫)। এ ঘটনায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিহত সাবিয়ার দেবর জাকারিয়া আহমদ (৪২) ও তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩০)। পুলিশ ও নিহত ব্যক্তিদের পরিবারসূত্র জানায়, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কে উঠলে সিলেট থেকে তামাবিলগামী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন যাত্রী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এ সময় ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত জাকারিয়া আহমদ বলেন, আজ সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে স্বজনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর বলেন, মরদেহগুলো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অটোরিকশাটি থানায় নেওয়া হয়েছে।