• ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ১৪ই সফর, ১৪৪৩ হিজরি

হবিগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা, যুবক গ্রেফতার

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত আগস্ট ২৭, ২০২১
হবিগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা, যুবক গ্রেফতার

হবিগঞ্জের বানিয়াচঙ্গে ৫ম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে আবেদ মিয়া (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বানিয়াচং সদরের আদর্শবাজার এলাকা থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আবেদ মিয়া উপজেলার ঘাগড়াকোনা গ্রামের কলন্দর মিয়ার ছেলে।

বানিয়াচং থানার (ওসি) মোহাম্মদ এমরান হোসেন জানান, গত ২৪ আগস্ট উপজেলার ২ নম্বর উত্তর-পশ্চিম ইউনিয়নের ঘাগড়াকোনা গ্রামে নির্যাতিতা ওই শিশু তাদের বাড়ির পার্শ্ববর্তী মামাতো বোনের ঘরে ঘুমিয়ে ছিল। মধ্যরাতে আবেদ মিয়া ঘরের দরাজা ছিটকি খুলে ভেতরে প্রবেশ করে। এসময় সে ওই শিশুটিকে ঝাপটে ধরে। পরে শিশুটির শোর-চিৎকারে ঘরে থাকা অন্যান্যরা জেগে উঠলে সে পালিয়ে যায়।

ওসি আরো বলেন, পরে বিষয়টি নিয়ে তার পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দেয়া হয়। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করে। তিনি বলেন, আবেদকে গ্রেফতার করে থানায় জিজ্ঞাসাবদ করা হচ্ছে। আজ শুক্রবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

  •  
  •  
  •  
  •  

প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় নিহত পাঁচজনের মধ্যে চারজন একই পরিবারের। আজ রোববার সকাল সাড়ে ছয়টার দিকে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পাঁচজন হলেন জৈন্তাপুরের নিজপাট রুপচেন গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী সাবিয়া বেগম (৪০), সাবিয়ার মেয়ে সাকিয়া বেগম (৪), তিন মাস বয়সী ছেলে তাহমিদ হোসেন, ননদ হাবিবুন নেছা (৩৮) ও একই গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক হোসেন আহমদ (৩৫)। এ ঘটনায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিহত সাবিয়ার দেবর জাকারিয়া আহমদ (৪২) ও তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩০)। পুলিশ ও নিহত ব্যক্তিদের পরিবারসূত্র জানায়, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কে উঠলে সিলেট থেকে তামাবিলগামী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন যাত্রী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এ সময় ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত জাকারিয়া আহমদ বলেন, আজ সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে স্বজনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর বলেন, মরদেহগুলো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অটোরিকশাটি থানায় নেওয়া হয়েছে।