• ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ১৯শে সফর, ১৪৪৩ হিজরি

উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে হাবিবকে বিজয়ী করুন : সিলেটে নানক

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত সেপ্টেম্বর ২, ২০২১
উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে হাবিবকে বিজয়ী করুন : সিলেটে নানক

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, ১৯৭৮ সালের ১ সেপ্টেম্বর বিএনপি প্রতিষ্ঠা করে বাংলাদেশকে পাকিস্তান বানানোর ষড়যন্ত্র করেছিলেন জিয়াউর রহমান। সেই লক্ষেই দল গঠন হয়েছিলো স্বাধীনতা বিরোধী শাহ আজিজ আর আব্দুস সাত্তারকে দিয়ে। কিন্তু বাংলাদেশের মানুষ সেই ষড়যন্ত্র ব্যর্থ করে দিয়েছে।

তিনি বলেন, জিয়াউর রহমান সেনাবাহিনী প্রধান হয়ে সব নিয়মকানুন ভেঙে দল গঠন করেছেন, সংবিধান লংঘন করেছেন।

জাহাঙ্গীর কবির নানক বুধবার (১ সেপ্টেম্বর) রাতে দক্ষিণ সুরমা জালালপুর ইউনিয়ন আওয়ামীলীগের উগ্যোদে সিলেট-৩ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হাবিবুর রহমান হাবিবের নৌকার মার্কার সমর্থনে শেষ নির্বাচন জনসভায় প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথা বলেন।

এসময় তিনি সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে উন্নয়নের স্বার্থে বঙ্গবন্ধুর প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে হাবিবুর রহমান হাবিবকে বিজয়ী করার আহ্বান জানান এবং আসনটিতে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার পক্ষে ভোট চান।

জালালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওয়েছ আহমদের পরিচালনায় জনসভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল ও এস.এম কামাল হোসেন, সদস্য আজিজুস সামাদ ডন, মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দীন খান, সিনিয়র সহ-সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, সভাপতি সহসভাপতি অ্যাডভোকেট নিজম উদ্দিন, অধ্যক্ষ সুজাত আলী রফিক, সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান হাবিব, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান ও এডভোকেট রঞ্জিত সরকার, দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, প্রচার সম্পাদক এডভোকেট আব্বাস উদ্দিন, কৃষক বিষয়ক সম্পাদক হাজী ফারুক আহমদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট সালেহ আহমদ হিরা, উপ-প্রচার সম্পাদক মতিউর রহমান মতি, মহানগর আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান রহমান ও বিধান কুমার সাহ, সাংগঠনিক সম্পাদক সালেহ আহমদ সেলিম, জেলা আওয়ামীলীগের সদস্য এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, শহিদুর রহমান শাহীন, মহানগর আওয়ামীলীগ নেতা সুদ্বীপ চন্দ্র, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ, সাবেক যুগ্ম সম্পাদক রাজ্জাক হোসেন ও জেলা তাতীলীগের সভাপতি আলমগীর হোসেন প্রমুখ।

এছাড়াও জেলা, মহানগর, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন।

  •  
  •  
  •  
  •  

প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় নিহত পাঁচজনের মধ্যে চারজন একই পরিবারের। আজ রোববার সকাল সাড়ে ছয়টার দিকে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পাঁচজন হলেন জৈন্তাপুরের নিজপাট রুপচেন গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী সাবিয়া বেগম (৪০), সাবিয়ার মেয়ে সাকিয়া বেগম (৪), তিন মাস বয়সী ছেলে তাহমিদ হোসেন, ননদ হাবিবুন নেছা (৩৮) ও একই গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক হোসেন আহমদ (৩৫)। এ ঘটনায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিহত সাবিয়ার দেবর জাকারিয়া আহমদ (৪২) ও তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩০)। পুলিশ ও নিহত ব্যক্তিদের পরিবারসূত্র জানায়, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কে উঠলে সিলেট থেকে তামাবিলগামী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন যাত্রী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এ সময় ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত জাকারিয়া আহমদ বলেন, আজ সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে স্বজনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর বলেন, মরদেহগুলো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অটোরিকশাটি থানায় নেওয়া হয়েছে।