• ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ , ১১ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সিলেটে আগামীকাল থেকে মর্ডানার ২য় ডোজ

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত সেপ্টেম্বর ৬, ২০২১
সিলেটে আগামীকাল থেকে মর্ডানার ২য় ডোজ
Spread the love

সরকারের নির্দেশনায় সিলেট সিটি কর্পোরেশনের ২৭ ওয়ার্ডের ৮২টি কেন্দ্রে আগামী ৭, ৮, ৯ সেপ্টেম্বর ২০২১ তারিখে ‘জাতীয় কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইন’-এর ২য় ডোজ টিকা প্রদান করা হবে। সকাল ৯ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত টানা তিন দিন চলবে ‘জাতীয় কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইন’এর এই কার্যক্রম।

রোববার (৫ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে সিলেট সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগ থেকে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়- ক্যাম্পেইনের প্রথম পর্যায়ে যে কেন্দ্রে, যে তারিখে আপনি/আপনারা মর্ডানার ১ম ডোজ গ্রহন করেছিলেন, স্ব স্ব কেন্দ্রে একই তারিখে টিকার ২য় ডোজ গ্রহন করতে হবে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৭, ৮ ও ৯ আগস্ট ২০২১ খ্রি. তারিখে যারা যে কেন্দ্রে জাতীয় কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইনে মর্ডানার ১ম ডোজ গ্রহন করেছিলেন তারা ১ম ডোজের তারিখের সাথে মিল রেখে ৭, ৮ ও ৯ সেপ্টেম্বর ২০২১ ‍খ্রি. তারিখে স্ব স্ব কেন্দ্রে মর্ডানার ২য় ডোজ টিকা গ্রহন করবেন। টিকা গ্রহন করতে ব্যবহৃত আপনার/আপনাদের জাতীয় পরিচয়পত্র ও কেন্দ্র থেকে দেয়া টিকার আইডি কার্ড অবশ্যই সঙ্গে আনতে হবে। কোন অবস্থাতেই জাতীয় কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইনের এই ধাপে কেউ টিকার ১ম ডোজ দিতে পারবেন না।

প্রসঙ্গত, ৭, ৮ ও ৯ আগস্ট সিলেট সিটি কর্পোরেশন এলাকায় ‘জাতীয় কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইন’এর প্রথম ধাপের টিকা প্রদান করা হয়েছিল।