• ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ১৯শে সফর, ১৪৪৩ হিজরি

হত্যাসহ একাধিক চুরি ও ডাকাতি মামলার ফেরারি আসামি গ্রেফতার

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত সেপ্টেম্বর ৭, ২০২১
হত্যাসহ একাধিক চুরি ও ডাকাতি মামলার ফেরারি আসামি গ্রেফতার

হত্যাসহ একাধিক চুরি ও ডাকাতি মামলার ফেরারি আসামি কুখ্যাত ডাকাত আসমান আলী (৩৫)-কে গ্রেফতার করেছে সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ।

সোমবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানার সাদির বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। সে বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের ছত্রিশ গ্রামের মো. রইছ আলীর ছেলে।

পুলিশ সূত্র জানায়, আসমান আলীর বিরুদ্ধে বিশ্বনাথ থানায় একটি হত্যা, চুরি, ডাকাতি ও মারামারির পৃথক পৃথক মামলা রয়েছে। এসব মামলার হুলিয়া নিয়ে পালিয়ে বেড়াচ্ছিল সে। তাকে গ্রেফতার করতে গোপন সংবাদের ভিত্তিতে মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানার সাদির বাজারে অভিযান করেন থানা পুলিশের এসআই আফতাবুজ্জামান রিগ্যান ও অমিত সিংহ। এক পর্যায়ে সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় তাকে গ্রেফতার করতে সক্ষম হন তারা।

এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান বাংলাদেশ প্রতিদিনকে বলেন, তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

  •  
  •  
  •  
  •  

প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় নিহত পাঁচজনের মধ্যে চারজন একই পরিবারের। আজ রোববার সকাল সাড়ে ছয়টার দিকে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পাঁচজন হলেন জৈন্তাপুরের নিজপাট রুপচেন গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী সাবিয়া বেগম (৪০), সাবিয়ার মেয়ে সাকিয়া বেগম (৪), তিন মাস বয়সী ছেলে তাহমিদ হোসেন, ননদ হাবিবুন নেছা (৩৮) ও একই গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক হোসেন আহমদ (৩৫)। এ ঘটনায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিহত সাবিয়ার দেবর জাকারিয়া আহমদ (৪২) ও তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩০)। পুলিশ ও নিহত ব্যক্তিদের পরিবারসূত্র জানায়, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কে উঠলে সিলেট থেকে তামাবিলগামী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন যাত্রী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এ সময় ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত জাকারিয়া আহমদ বলেন, আজ সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে স্বজনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর বলেন, মরদেহগুলো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অটোরিকশাটি থানায় নেওয়া হয়েছে।