• ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ , ১১ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

গোয়াইনঘাটে শিশুর রহস্যজনক মৃত্যু

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত সেপ্টেম্বর ৮, ২০২১
গোয়াইনঘাটে শিশুর রহস্যজনক মৃত্যু
Spread the love

সিলেটের গোয়াইনঘাট উপজেলার নন্দীরগাঁও ইউনিয়নের লামাপাড়া গ্রামে ৬ বছরের এক শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে। শিশুটির মৃত্যু নিয়ে পিতামাতার কাছ থেকে পাল্টাপাল্টি বক্তব্য পাওয়া গেছে।

গত ৩ দিন আগে নিখোঁজ হওয়া শিশু সামিউলের পিতা আব্দুল করিম বাদী হয়ে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রে একটি অভিযোগ করেন। তিনি শিশু সামিউলের মা ফরিদা বেগম ও সামিউলের ভাই মিজানকে অভিযুক্ত করেছেন।

অপরদিকে সামিউলের মা ফরিদা বেগম বাদী হয়ে সামিউলের পিতা আব্দুল করিম ও তার সতীনকে আসামী করে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রে পাল্টা অভিযোগ করেন।

পাল্টাপাল্টি অভিযোগের পর আজ বুধবার সকালে আব্দুল করিমের বাড়ির পুকুরে শিশু সামিউলের লাশ পাওয়া যায়। পুকুরে সামিউলের লাশ পাওয়ার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হন সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. শফিকুল ইসলাম খান, এসআই খালেদ মিয়া, এএসআই মহিউদ্দিন, মেহেরুলসহ সঙ্গীয় ফোর্স। তারা শিশু সামিউলের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব বলেন, লামাপাড়া গ্রামে সামিউল নামের ৬ বছরের একটি শিশুর লাশ পুকুরে পাওয়া গেছে। লাশটির সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ টিম। তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।