• ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ , ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

মামা শ্বশুর কর্তৃক গৃহবধূ ধর্ষণের অভিযোগ, ধর্ষক আটক

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত সেপ্টেম্বর ১০, ২০২১
মামা শ্বশুর কর্তৃক গৃহবধূ ধর্ষণের অভিযোগ, ধর্ষক আটক
Spread the love

সিলেটের কোম্পানীগঞ্জে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মামা শ্বশুরকে গ্রেপ্তার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। ধর্ষণের শিকার গৃহবধূর অভিযোগের ভিত্তিতে শুক্রবার (১০ সেপ্টেম্বর) ফিরোজ মিয়া (৩৮) নামের ধর্ষকে আটক করে এসআই অনীক বড়ুয়া। গ্রেপ্তারকৃত ধর্ষক উপজেলার তৈমুরনগর (ভাংতি) গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, ধর্ষিত ওই গৃহবধূর স্বামী মানসিক প্রতিবন্ধী। ধর্ষক গৃহবধূর স্বামীর মামা হন। ধর্ষকের প্রায়ই আসা-যাওয়া ছিল ধর্ষিতা ওই গৃহবধূর স্বামীর বাড়িতে। পারিবারিকভাবে সাহায্য করার অজুহাতে দেখিয়ে সুযোগ পেলেই কুপ্রস্তাব দিত লম্পট মামা শ্বশুর। গত ১৫ মে লম্পট মামা শ্বশুর রাতের আঁধারে ঘরে প্রবেশ করে ধর্ষণ করে ওই গৃহবধূকে। এরপর থেকে বিভিন্নভাবে ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে ধর্ষক মামা শ্বশুর।

ধর্ষক মামা শ্বশুরের যৌন অত্যাচার অতিষ্ঠ হয়ে গৃহবধূ তাঁর বাবার বাড়িতে চলে যান। সেখানে গিয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গকে জানালে ওই গৃহবধূকে থানায় অভিযোগ দায়েরের পরামর্শ দেন তাঁরা।

নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলা ও আসামীকে তাৎক্ষণিক গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল বলেন, গৃহবধূর অভিযোগের ভিত্তিতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ০৬। আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ভিকটিমকে তাৎক্ষণিকভাবে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে ভর্তি করা হয়েছে।