• ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ , ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৪শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

মামা শ্বশুর কর্তৃক গৃহবধূ ধর্ষণের অভিযোগ, ধর্ষক আটক

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত সেপ্টেম্বর ১০, ২০২১
মামা শ্বশুর কর্তৃক গৃহবধূ ধর্ষণের অভিযোগ, ধর্ষক আটক
Spread the love

সিলেটের কোম্পানীগঞ্জে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মামা শ্বশুরকে গ্রেপ্তার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। ধর্ষণের শিকার গৃহবধূর অভিযোগের ভিত্তিতে শুক্রবার (১০ সেপ্টেম্বর) ফিরোজ মিয়া (৩৮) নামের ধর্ষকে আটক করে এসআই অনীক বড়ুয়া। গ্রেপ্তারকৃত ধর্ষক উপজেলার তৈমুরনগর (ভাংতি) গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, ধর্ষিত ওই গৃহবধূর স্বামী মানসিক প্রতিবন্ধী। ধর্ষক গৃহবধূর স্বামীর মামা হন। ধর্ষকের প্রায়ই আসা-যাওয়া ছিল ধর্ষিতা ওই গৃহবধূর স্বামীর বাড়িতে। পারিবারিকভাবে সাহায্য করার অজুহাতে দেখিয়ে সুযোগ পেলেই কুপ্রস্তাব দিত লম্পট মামা শ্বশুর। গত ১৫ মে লম্পট মামা শ্বশুর রাতের আঁধারে ঘরে প্রবেশ করে ধর্ষণ করে ওই গৃহবধূকে। এরপর থেকে বিভিন্নভাবে ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে ধর্ষক মামা শ্বশুর।

ধর্ষক মামা শ্বশুরের যৌন অত্যাচার অতিষ্ঠ হয়ে গৃহবধূ তাঁর বাবার বাড়িতে চলে যান। সেখানে গিয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গকে জানালে ওই গৃহবধূকে থানায় অভিযোগ দায়েরের পরামর্শ দেন তাঁরা।

নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলা ও আসামীকে তাৎক্ষণিক গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল বলেন, গৃহবধূর অভিযোগের ভিত্তিতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ০৬। আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ভিকটিমকে তাৎক্ষণিকভাবে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে ভর্তি করা হয়েছে।

প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় নিহত পাঁচজনের মধ্যে চারজন একই পরিবারের। আজ রোববার সকাল সাড়ে ছয়টার দিকে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পাঁচজন হলেন জৈন্তাপুরের নিজপাট রুপচেন গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী সাবিয়া বেগম (৪০), সাবিয়ার মেয়ে সাকিয়া বেগম (৪), তিন মাস বয়সী ছেলে তাহমিদ হোসেন, ননদ হাবিবুন নেছা (৩৮) ও একই গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক হোসেন আহমদ (৩৫)। এ ঘটনায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিহত সাবিয়ার দেবর জাকারিয়া আহমদ (৪২) ও তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩০)। পুলিশ ও নিহত ব্যক্তিদের পরিবারসূত্র জানায়, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কে উঠলে সিলেট থেকে তামাবিলগামী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন যাত্রী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এ সময় ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত জাকারিয়া আহমদ বলেন, আজ সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে স্বজনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর বলেন, মরদেহগুলো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অটোরিকশাটি থানায় নেওয়া হয়েছে।