• ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ , ১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

গোয়াইনঘাট থানা পুলিশের অভিযানে গাঁজাসহ আটক ১

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত সেপ্টেম্বর ১৯, ২০২১
গোয়াইনঘাট থানা পুলিশের অভিযানে গাঁজাসহ আটক ১
Spread the love

সিলেটের গোয়াইনঘাট থানা পুলিশের অভিযানে ১ কেজি গাঁজাসহ ১ ব্যক্তিকে আটক করা হয়েছে। ধৃত ব্যক্তির নাম মুহিবুর রহমান মন্টু। তার বাড়ি গোয়াইনঘাট উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের সুলতান পুর।

পুলিশি সূত্রে জানা যায়, রবিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট থানা পুলিশ উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের সুলতান পুর গ্রামে অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ মুহিবুর রহমান মন্টুকে আটক করে পুলিশ। অভিযানে নেতৃত্ব দেন গোয়াইনঘাট থানার সেকেন্ড অফিসার এসআই প্রলয়, এএসআই মশিউর ও এএসআই তমিজ উদ্দিন।

এব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব বলেন, সিলেটের মান্যবর পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় সিলেটের গোয়াইনঘাট থানায় নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় গোয়াইনঘাট থানার সেকেন্ড অফিসার এসআই প্রলয় রায়ের নেতৃত্বে এএসআই মশিউর ও এএসআই তমিজ উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ পশ্চিম জাফলং ইউনিয়নের সুলতান পুর গ্রামে অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ মুহিবুর রহমান মন্টুকে আটক করা হয়। ধৃত ব্যক্তির বিরুদ্ধে মামলা রুজু করে কোর্টে প্রেরণ করা হয়েছে।