• ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ , ১১ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

২২ সেপ্টেম্বর পর্যন্ত ধর্মঘট স্থগিত, বসছে চেকপোস্ট

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত সেপ্টেম্বর ১৯, ২০২১
২২ সেপ্টেম্বর পর্যন্ত ধর্মঘট স্থগিত, বসছে চেকপোস্ট
Spread the love

সুনামগঞ্জ-সিলেট সড়কে চলাচলকারী দূরপাল্লার বাস থামিয়ে চাঁদাবাজির অভিযোগে চলমান সুনামগঞ্জ-ঢাকা রুটে ধর্মঘট আগামী ২২ সেপ্টেম্বর পর্যন্ত স্থগিত করেছেন পরিবহন শ্রমিক ইউনিয়ন নেতারা।

সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে সাধারণ সম্পাদক নুরুল হক  বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, প্রশাসনের আশ্বাসে আমরা আপাতত ধর্মঘট ২২ সেপ্টেম্বর পর্যন্ত স্থগিত করেছি, তারমধ্যে আমাদের সমস্যা সমাধান না হলে ২২ সেপ্টেম্বর পর আবারও লাগাতার ধর্মঘট পালন করা হবে।

এর আগে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন সিলেটের বাইপাস রোডে চাঁদাবাজি বন্ধে পুলিশের চেকপোস্ট বসা এবং কোনরকম হয়রানি ছাড়া যাত্রী সেবা দিতে নজরদারি বৃদ্ধির আশ্বাস দেন তারা।

রোববার দুপুর ১২ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দদের সাথে এক জরুরী সভায় বসে প্রশাসন। সভায় পরিবহন শ্রমিক নেতার তাদের দাবিগুলো উপস্থাপন করলে এমন সিদ্ধান্তের কথা জানান জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন।

সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন বলেন, আমরা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে নেতৃবৃন্দের সাথে সভা করেছি, আমরা তাদের বলেছি দূরপাল্লার বাস চলাচলে চাঁদাবাজি বন্ধে সিলেটের বাইবাস রোডে পুলিশে চেকপোস্ট বসানো হবে এবং যাত্রী পরিবহনে যে চালকদের কোন হয়রানির শিকার না হতে হয় সেজন্য নজরদারি বৃদ্ধি করা হবে।