• ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ , ১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

মাছ ধরতে গিয়ে নিখোঁজ, একদিন পর মরদেহ উদ্ধার

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত সেপ্টেম্বর ২০, ২০২১
মাছ ধরতে গিয়ে নিখোঁজ, একদিন পর মরদেহ উদ্ধার
Spread the love

হবিগঞ্জের বানিয়াচংয়ে রত্না নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজের ২৮ ঘন্টা পর যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার বেলা ১টার দিকে নদীর সুনামপুর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) প্রজিত কুমার দাশ।

তিনি জানান, উদ্ধার হওয়া যুবকের নাম মোশারফ চৌধুরী। তিনি উপজেলার প্রতাপপুর গ্রামের আব্দুর রহমান চৌধুরীর ছেলে। রোববার সকাল ৯টার দিকে বাড়ির পাশের রত্না নদীতে একটি নৌকায় নিয়ে মাছ ধরতে যান মোশারফ। মাছ ধরার এক পর্যায়ে তিনি নৌকা থেকে পড়ে তলিয়ে যান। স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। রোববার তাকে না পেয়ে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উদ্ধার কাজ স্থগিত ঘোষণা করা হয়। সোমবার দুপুরে নিখোঁজ হওয়া স্থানের প্রায় দেড় কিলোমিটার দূরে নদীর সুনামপুর এলাকায় যুবকের মরদেহ ভেসে উঠে। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

সকালে মোশারফ চৌধুরী নামে ওই যুবক বাড়ির পার্শ্ববর্তী রত্না নদীতে একটি নৌকা নিয়ে মাছ ধরতে যায়। এসময় অসাবধানতাবশত সে নৌকা থেকে পানিতে পড়ে তলিয়ে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা তার অনেক খুজ করেও সন্ধ্যান পায়নি। এক পর্যায়ে আজ দুপুরে ঘটনাস্থল থেকে সুনামপুর এলাকায় তার মরদেহ ভেসে উঠে। পরে মরদেহটি উদ্ধার করা হয়।