• ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ , ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত সেপ্টেম্বর ২২, ২০২১
গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

সিলেটে গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় আহত রজনি বিশ্বাস (৪৫) চিকিৎসাবস্থায় মারা গেছেন। বুধবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

গত ১৭ সেপ্টেম্বর রাত ৮ টার দিকে উপজেলার ডৌবাড়ী ইউনিয়নের শ্রীনাথপুর (ঘোষগ্রাম) গ্রামের মৃত নরেশ বিশ্বাসের ছেলে রজনী বিশ্বাস স্থানীয় হাকুরবাজার থেকে বাড়িতে যাওয়ার সময় বাড়ির কাছে পৌছামাত্র একই উপজেলার ধাতারী (ঘোষগ্রাম) গ্রামের মৃত মুহিব উল্লাহর ছেলে তাজ উদ্দিন (১৯), রুবেল আহমদ বাহার (২১) ও মনির উদ্দিন দেশীয় অস্ত্র নিয়ে রজনী বিশ্বাসের উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করেন। এসময় পথচারীরা এগিয়ে আসলে হামলকারীরা পালিয়ে যায়।

খবর পেয়ে স্বজনরা এসে আহত রজনীকে উদ্ধার করে দ্রুত সিওমেক হাসপাতালে নিয়ে যান। ৬ দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় বুধবার সকাল ১০ টায় সিওমেক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রজনি বিশ্বাস।

এদিকে, হামলার ঘটনায় ব্যাপারে আহতের বড় ভাই তরনী বিশ্বাস বাদী হয়ে গোয়াইনঘাট থানায় তাজ উদ্দিন, রুবেল ও মনিরকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব জানান, হামলার ঘটনায় থানায় মামলা রের্কড ও ২নং আসামিকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

  •  
  •  
  •  
  •  

প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় নিহত পাঁচজনের মধ্যে চারজন একই পরিবারের। আজ রোববার সকাল সাড়ে ছয়টার দিকে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পাঁচজন হলেন জৈন্তাপুরের নিজপাট রুপচেন গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী সাবিয়া বেগম (৪০), সাবিয়ার মেয়ে সাকিয়া বেগম (৪), তিন মাস বয়সী ছেলে তাহমিদ হোসেন, ননদ হাবিবুন নেছা (৩৮) ও একই গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক হোসেন আহমদ (৩৫)। এ ঘটনায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিহত সাবিয়ার দেবর জাকারিয়া আহমদ (৪২) ও তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩০)। পুলিশ ও নিহত ব্যক্তিদের পরিবারসূত্র জানায়, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কে উঠলে সিলেট থেকে তামাবিলগামী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন যাত্রী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এ সময় ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত জাকারিয়া আহমদ বলেন, আজ সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে স্বজনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর বলেন, মরদেহগুলো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অটোরিকশাটি থানায় নেওয়া হয়েছে।