• ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ , ১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

নেত্রকোনায় ট্রাকে পিকআপের ধাক্কা, সুনামগঞ্জের দুই ভাইসহ ৩ জন নিহত

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত সেপ্টেম্বর ২৫, ২০২১
নেত্রকোনায় ট্রাকে পিকআপের ধাক্কা, সুনামগঞ্জের দুই ভাইসহ ৩ জন নিহত
Spread the love

নেত্রকোনায় সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাককে মাছ বহনকারী একটি পিকআপ ভ্যান ধাক্কায় দেওয়ায় দুই ভাইসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন পিকআপ ভ্যানে থাকা আরও একজন।

শনিবার (২৫ সেপ্টেম্বর) ভোরে নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের চল্লিশা বাগড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের গাছতলা গ্রামের মাছ ব্যবসায়ী রনি মিয়া, তার চাচাতো ভাই জনি মিয়া এবং পিকআপচালক আবু চাঁন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার ভোরে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের গাছতলা থেকে মাছ বহনকারী একটি পিকআপ ভ্যান ঢাকার উদ্দেশে ছেড়ে আসে। নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের বাগড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ ভ্যানটি সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাককে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মাছ ব্যবসায়ী রনি মিয়া ও তার চাচাত ভাই জনি মিয়া মারা যান।

গুরুতর আহত পিকআপচালক আবু চাঁনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ছাড়া গুরুতর আহত আরেকজনকে ঢাকায় পাঠানো হয়েছে। ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে।

নেত্রকোনা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ এসব তথ্য নিশ্চিত করেছে জানান, নিহত দুজনের মরদেহ শ্যামগঞ্জ পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। আরেকটি মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। ময়নাতদন্তের পর মরদেহ স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হবে।