• ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ , ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

দোয়ারাবাজারে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত সেপ্টেম্বর ২৯, ২০২১
দোয়ারাবাজারে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

দোয়ারাবাজার উপজেলার পৃথক স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। উপজেলার বাংলাবাজার ইউনিয়নের জুমগাঁও ও একই ইউনিয়নের চিলাইপাড় গ্রামে এই ঘটনা দুটি ঘটে।

পুলিশ জানায়, বুধবার বেলা দেড়টা থেকে আড়াইটার মধ্যে বাংলাবাজার ইউনিয়নের চিলাইপাড় গ্রামে ছফির উদ্দিনের পুকুরের পানিতে ডুবে তার ৫ বছর বয়সী শিশুকন্যা আমেনা খাতুনের মৃত্যু হয়। ওই সময়ের মধ্যে পুকুর গোসল করতে গিয়ে নিখোঁজ হয় আমেনা। পরে বাড়িতে না ফেরা খোঁজাখুজির এক পর্যায়ে পুকুর থেকে মেয়েটির লাশ উদ্ধার করেন স্বজনরা। স্থানীয় বোগলাবাজার কমিউনিটি ক্লিনিকে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ আরও জানায়, বুধবার বেলা ১১ টায় জুমগাঁও গ্রামের হায়দর আলীর পুকুরের পানিতে পড়ে তার ২০ মাস বয়সী ছেলে মিছবাউল ইসলামের মৃত্যু হয়। বাড়ির লোকজনের অগোচরে তাহার পুকুরের পানিতে পড়ে শিশুটির মৃত্যু হয়েছে বলে পরিবার জানায়। বেলা সাড়ে ১১টার দিকে চাচাতো ভাই সাইদ আহমদ (৮) মিছবাউলকে পুকুরের পানিতে ভাসতে দেখে শোরচিৎকার করলে বাড়ির লোকজন এস পুকুর থেকে তাকে উদ্ধার করেন। পরে শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শ করে।

দোয়রাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেব দুলাল ধর জানান, পানিতে পড়ে দুজনের মৃত্যুর সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শ করেছে। মৃতের সুরতহাল রিপোর্ট প্রস্তুতসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

  •  
  •  
  •  
  •  

প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় নিহত পাঁচজনের মধ্যে চারজন একই পরিবারের। আজ রোববার সকাল সাড়ে ছয়টার দিকে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পাঁচজন হলেন জৈন্তাপুরের নিজপাট রুপচেন গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী সাবিয়া বেগম (৪০), সাবিয়ার মেয়ে সাকিয়া বেগম (৪), তিন মাস বয়সী ছেলে তাহমিদ হোসেন, ননদ হাবিবুন নেছা (৩৮) ও একই গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক হোসেন আহমদ (৩৫)। এ ঘটনায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিহত সাবিয়ার দেবর জাকারিয়া আহমদ (৪২) ও তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩০)। পুলিশ ও নিহত ব্যক্তিদের পরিবারসূত্র জানায়, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কে উঠলে সিলেট থেকে তামাবিলগামী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন যাত্রী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এ সময় ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত জাকারিয়া আহমদ বলেন, আজ সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে স্বজনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর বলেন, মরদেহগুলো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অটোরিকশাটি থানায় নেওয়া হয়েছে।