• ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ , ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

সিলেটে কারাগারে যাওয়ার পরদিনই বৃদ্ধের মৃত্যু

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত সেপ্টেম্বর ৩০, ২০২১
সিলেটে কারাগারে যাওয়ার পরদিনই বৃদ্ধের মৃত্যু

সিলেট কেন্দ্রীয় কারাগারে যাওয়ার একদিন পরই এক হাজতি বৃদ্ধের মৃত্যু হয়েছে। ‘বুকে ব্যথা’র পর তাকে হাসপাতালে পাঠানো হয়েছিল। সেখানে তিনি মারা গেছেন।

গতকাল বুধবার রাত সোয়া ৮টার দিকে এ ঘটনা ঘটে। মারা যাওয়া মো. জইন উদ্দিন (৮০) সিলেট মহানগরীর জালালাবাদ থানাধীন সতর গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে। তার হাজতি নং ছিল ৭১৪৮/২১।

সিলেট কেন্দ্রীয় কারাগারের জেলার মো. মুজিবুর রহমান বলেন, ‘বয়োবৃদ্ধ মো. জইন উদ্দিনকে গত পরশুদিন কারাগারে প্রেরণ করা হয়। তার বিরুদ্ধে সম্ভবত জমি সংক্রান্ত কোনো ঘটনায় ৪২০ ধারায় মামলা ছিল।’

তিনি বলেন, ‘গতকাল বুধবার রাতে বুকে ব্যথার কথা জানান জইন উদ্দিন। আমরা তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করি। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

মরদেহের ময়নাতদন্ত ও অন্যান্য আইনি প্রক্রিয়া শেষে আজ বৃহস্পতিবার তার মরদেহ পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন এই কারা কর্মকর্তা।

  •  
  •  
  •  
  •  

প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় নিহত পাঁচজনের মধ্যে চারজন একই পরিবারের। আজ রোববার সকাল সাড়ে ছয়টার দিকে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পাঁচজন হলেন জৈন্তাপুরের নিজপাট রুপচেন গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী সাবিয়া বেগম (৪০), সাবিয়ার মেয়ে সাকিয়া বেগম (৪), তিন মাস বয়সী ছেলে তাহমিদ হোসেন, ননদ হাবিবুন নেছা (৩৮) ও একই গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক হোসেন আহমদ (৩৫)। এ ঘটনায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিহত সাবিয়ার দেবর জাকারিয়া আহমদ (৪২) ও তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩০)। পুলিশ ও নিহত ব্যক্তিদের পরিবারসূত্র জানায়, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কে উঠলে সিলেট থেকে তামাবিলগামী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন যাত্রী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এ সময় ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত জাকারিয়া আহমদ বলেন, আজ সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে স্বজনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর বলেন, মরদেহগুলো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অটোরিকশাটি থানায় নেওয়া হয়েছে।