• ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

যমজ সন্তানের বাবা হতে চলেছেন রোনালদো

প্রিয় সিলেট ডেস্ক
প্রকাশিত অক্টোবর ২৮, ২০২১
যমজ সন্তানের বাবা হতে চলেছেন রোনালদো
Spread the love

ক্রিস্টিয়ানো রোনালদোর জীবনে জোড়া সুসংবাদ। এবার যমজ সন্তানের বাবা হতে যাচ্ছেন ম্যানচেস্টার ইউনাইটেডের পর্তুগিজ উইঙ্গার।

বৃহস্পতিবার সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে রোনালদো জানান, ফের অন্তঃসত্ত্বা তার দীর্ঘদিনের বান্ধবী জর্জিনা রদ্রিগেস। আর এবার জোড়া সন্তানের জন্ম দিতে চলেছেন জর্জিনা।

ইনস্টাগ্রাম পোস্টে রোনালদো লিখেছেন, ‘যমজ সন্তান আসার খবর জানাতে পেরে আমরা প্রচণ্ড খুশি। আমাদের হৃদয় ভালোবাসায় পরিপূর্ণ- তোমাদের দেখা পেতে তর সইছে না। ‘

পর্তুগিজ ফুটবলের ‘যুবরাজ’ রোনালদো এখন পর্যন্ত চার সন্তানের জনক। তার প্রথম সন্তান রোনালদো জুনিয়র সবার বড়, যার মাতৃপরিচয় প্রকাশ্যে আনেননি রোনালদো। এরপর সারোগেসির মাধ্যমে এভা ও মাতেও নামে দুই যমজ সন্তানের বাবা হন তিনি।

সর্বশেষ ২০১৭ সালে রোনালদো-জর্জিনা জুটির প্রথম সন্তান আলানা জন্ম নেয়। আর এবার ফের যমজ সন্তানের আগমনের অপেক্ষায় এই তারকা জুটি।

এমন সুসংবাদ প্রকাশ্যে আসতেই সতীর্থ এবং ভক্তরা রোনালদো-জর্জিনা জুটিকে শুভেচ্ছার বন্যায় ভাসিয়ে দিচ্ছেন।

প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় নিহত পাঁচজনের মধ্যে চারজন একই পরিবারের। আজ রোববার সকাল সাড়ে ছয়টার দিকে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পাঁচজন হলেন জৈন্তাপুরের নিজপাট রুপচেন গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী সাবিয়া বেগম (৪০), সাবিয়ার মেয়ে সাকিয়া বেগম (৪), তিন মাস বয়সী ছেলে তাহমিদ হোসেন, ননদ হাবিবুন নেছা (৩৮) ও একই গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক হোসেন আহমদ (৩৫)। এ ঘটনায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নিহত সাবিয়ার দেবর জাকারিয়া আহমদ (৪২) ও তাঁর স্ত্রী হাসিনা বেগম (৩০)। পুলিশ ও নিহত ব্যক্তিদের পরিবারসূত্র জানায়, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কে উঠলে সিলেট থেকে তামাবিলগামী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন যাত্রী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এ সময় ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত জাকারিয়া আহমদ বলেন, আজ সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে স্বজনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর বলেন, মরদেহগুলো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অটোরিকশাটি থানায় নেওয়া হয়েছে।