২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

আজ মৌলভীবাজারের রাজনগরে দুটি সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৩ যুবকের মৃত্যু

প্রিয় সিলেট
প্রকাশিত ১৬ ফেব্রুয়ারি, শুক্রবার, ২০২৪ ২০:৫১:১৩
আজ মৌলভীবাজারের রাজনগরে দুটি সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৩ যুবকের মৃত্যু

নিউজ ডেস্ক: মৌলভীবাজারের রাজনগরে দুটি সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৩ যুবকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও চারজন। আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকালে মৌলভীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়কের ময়নার দোকান এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজু আহমদ (২০), শাহেল আহমদ (২২), ফাহিম ওরফে নাইম আহমদ (২০)। এরমধ্যে রাজু ও শাহেল ঘটনাস্থলেই মারা যান। আর হাসপাতালে নেওয়ার পর নাইমের মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুটি সিএনজির একটি রাজনগরের দাশটিলা থেকে তারাপাশা এলাকায় ও অপরটি কলেজ পয়েন্ট থেকে দাশটিলা গ্রামে যাচ্ছিল। এসময় রাজনগর উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের পার্শবর্তী মৌলভীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়কের ময়নার দোকান এলাকায় উভয়টি মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সিএনজর চালক বাছিত মিয়ার ছেলে রাজু আহমদ (২০) নিহত হন। সিলেট ওসমানী মেডকেল কলেজে যাওয়ার পথে অপর সিএনজি চালক কুদ্দুস মিয়ার ছেলে শাহেল আহমদ (২২) ও মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে নেয়ার পর ফাহিম ওরফে নাইম আহমদ (২০) নিহত হন।

এছাড়া আহতরা হলেন, দাশটিলা গ্রামের আমজদ মিয়ার স্ত্রী সেনাই বেগম (৫০) ও তার দুই মেয়ে রিমা বেগম (১৫) ও পিমা বেগম (১২) গুরুতর আহত হন। তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রাজনগর থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) আব্দুস সালেক। তিনি জানান, আহত ৪ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে।