২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১২ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সিলেট গোয়াইনঘাটে ট্রাক্টর ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত, আহত ৫

প্রিয় সিলেট
প্রকাশিত ১৬ ফেব্রুয়ারি, শুক্রবার, ২০২৪ ২১:১৫:১৭
সিলেট গোয়াইনঘাটে ট্রাক্টর ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত, আহত ৫

নিউজ ডেস্ক: সিলেটের সারিঘাট—গোয়াইন ঘাট সড়কে পূর্ণনগর এলাকার কালভার্টের উপর ট্রাক্টর ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২জনের মৃত্যু ও ৫ জন আহত হয়েছেন।
গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে এ ঘটনাটি ঘটে। নিহতরা হলেন— গোয়াইনঘাট উপজেলার সদর ইউনিয়নের কর্ণি গ্রামের ইসমাইলের ছেলে নজরুল ইসলাম (৫০) ও লেঙ্গুড়া গ্রামের মৃত আরফান আলীর ছেলে জসিম উদ্দিন (৬৫)। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। দুর্ঘটনায় আহতরা হলেন— আলিম উদ্দিন (৪০), মারজাহান আহমদ (৩০), জসিম উদ্দিন (২৮), রহমত উল্লাহ (৩০) ও রায়হান (১০)।
স্থানীয় ও পুলিশ সুত্র জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে গোয়াইনঘাট থেকে ছেড়ে আসা চোরাই চিনি ভর্তি ট্রাক্টরের সাথে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ । সংঘর্ষে গুরুতর আহত হন অটোরিকশার চালকসহ ৭ যাত্রী। এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকগণ তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক অবস্থায় ৭ জনকেই সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেন। ওসমানী হাসপাতালে নেওয়ার পর নজরুল ইসলাম ও জসিম উদ্দিন মারা যান।
সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম।