২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১২ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সিলেট হাফিজ কমপ্লেক্স ভিডিও ক্যামেরাম্যান ওয়েলফেয়ার সোসাইটি ইফতার মাহফিল ও দোয়া

প্রিয় সিলেট
প্রকাশিত ২৮ মার্চ, বৃহস্পতিবার, ২০২৪ ০০:০১:১৬
সিলেট হাফিজ কমপ্লেক্স ভিডিও ক্যামেরাম্যান ওয়েলফেয়ার সোসাইটি ইফতার মাহফিল ও দোয়া

অনলাইন:হাফিজ কমপ্লেক্স, ধোপাদিঘির পার ভিডিও ক্যামেরাম্যান ওয়েলফেয়ার সোসাইটি ২৭ মার্চ ২০২৪ সন্ধ্যা ৫ টায় রমজান শীর্ষক আলোচনা দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।প্রধান অতিথি জনাব শাহজাহান খছরু, উপদেষ্টা মন্ডলীর সভাপতি ভিডিও ক্যামেরাম্যান ওয়েলফেয়ার সোসাইটি।সভাপতি রোটারিয়ান এম ইকবাল হোসেন, নিরাপদ সড়ক চাই, সিলেট।মোঃ সৈকত আমিন তাওহীদ, কমিশনার ১৯নং ওয়ার্ড।মোঃ ইসমাইল হোসেন ফয়সাল এ,এস,আই, দক্ষিণ সুরমা থানা।মোঃ রহমত আলী, উপদেষ্টা মন্ডলীর সদস্য, ভিডিও ক্যামেরাম্যান ওয়েলফেয়ার সোসাইটি।
আতাউর রহমান সাধারণ সম্পাদক ভিডিও ক্যামেরাম্যান ওয়েলফেয়ার সোসাইটি। সভাপতিত্ব করেন কার্তিক পাল।সঞ্চালনায় সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ ও মজনু মিয়া।পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মোহাম্মদ সেলিম শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন ধর্ম বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম ও নয়ন দেব।এতে আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি শাহিনুর রহমান শাহিন।সহ-সভাপতি মিন্টু মিয়া। সহ-সাধারণ সম্পাদক আলী আহমদ গৌছ।অর্থ সম্পাদক সাজু আহমেদ।দপ্তর সম্পাদক জাবেদ আহমদ ও রুপন পাল।প্রচার সম্পাদক রেদওয়ান করিম রাহী ও রাসেল আহমদ। সাংস্কৃতিক সম্পাদক আল আমিন ও রেজওয়ান আহমদ।ক্রীড়া সম্পাদক এনাম মিয়া।সমাজ কল্যাণ সম্পাদক শরিফ আহমদ কার্যনির্বাহী সদস্য ফয়সাল আহমদ,

উক্ত অনুষ্ঠানে কেরাত ও গজলের অংশগ্রহণ করেন।সালাম মিয়া-  সেলিম আহমেদ, শহিদুল ইসলাম-,অন্তর মজুমদার ,ইমরান হোসাইন, হীরা,  ওয়াহিদ হোসাইন মুহিদ, সোহান।

উপস্থিত ছিলেন সাদেক আহমেদ, মোঃ হাসান আহমেদ। জলিল মিয়া।রাজা মিয়া আরো অনেকেই।