২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সকল শুভানুধ্যায়ীদের ঈদ শুভেচ্ছা জানান সম্পাদক ও প্রকাশক এএ চৌধুরী শিপার

priyosylhet24.com
প্রকাশিত ১১ এপ্রিল, বৃহস্পতিবার, ২০২৪ ০০:৩৩:১৭
সকল শুভানুধ্যায়ীদের ঈদ শুভেচ্ছা জানান সম্পাদক ও প্রকাশক এএ চৌধুরী শিপার

প্রিয় সিলেট নিউজডেস্ক : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রিয় সিলেট ২৪ডটকমের সম্পাদক সিলেটসহ দেশে ও বিদেশে থাকা সকল গ্রাহক ও শুভানুধ্যায়ীদের ঈদ শুভেচ্ছা জানান প্রিয় সিলেট অনলাইন মিডিয়া মাধ্যমে ।

আজ রোববার এক বার্তায় প্রিয় সিলেটের এর সম্পাদক ও প্রকাশক এএ চৌধুরী শিপার বলেন, ঈদুল ফিতরে সবার জীবনে বয়ে আসুক অনাবিল আনন্দ ও সুখ-শান্তি। ঈদ মানে আনন্দ, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরীব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে। মুসলিম সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। যে উৎসব পালনে থাকে নানা আয়োজন। ঈদের আনন্দ ভাগাভাগি করতে মিলিত হয় একে অপরের সঙ্গে, সময় কাটান নিজ পরিবারের সঙ্গে।মহান আল্লাহর আশীর্বাদ আপনার জীবনে সুখ, সমৃদ্ধি ও আনন্দ নিয়ে আসুক।সবাইকে পবিত্র ঈদের শুভেচ্ছা।

তিনি বলেন, ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক-এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। “ঈদুল ফিতর মানে আনন্দ। আসুন ঈদুল ফিতরের আনন্দ সবাই ভাগাভাগি করে নেই। যে যার অবস্থান থেকে ঈদুল ফিতরের মহীমায় উজ্জীবিত হয়ে দেশ ও দেশের মানুষের কল্যাণে আত্বনিয়োগ করি।