২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

 ঈদে সালমানের বাড়িতে হাজির রণবীর-আলিয়া

priyosylhet24.com
প্রকাশিত ১২ এপ্রিল, শুক্রবার, ২০২৪ ২০:৫৬:২৪
 ঈদে সালমানের বাড়িতে হাজির রণবীর-আলিয়া

অনলাইন ডেস্কঃ বহু দিনের চাপা গুঞ্জন যে মোটেই ভালো সম্পর্কে নেই বলিউড ভাইজান সালমান খান ও রণবীর কাপুর। ধারণা করা হয়, ক্যাটরিনা কাইফের সাথে রণবীরের সম্পর্ক ভালোভাবে নেননি সালমান। তবে তা এখন অতীত, সম্পর্ক ভেঙে যাওয়ার পর ক্যাটরিনা ও রণবীর- দু’জনেই অন্য মানুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে এখন সংসারী। এর মধ্যে বৃহস্পতিবার সন্ধ্যায় সালমান খানের বাড়িতে ইদ উপলক্ষে ঢুঁ মারতে দেখা গেল রণবীর কাপুর ও আলিয়া ভাটকে। এদিন ভাইজানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে গিয়েছিলেন তারা।

ঈদের দিন ভাইজানের বাংলো থেকে ভাইরাল হল তারই একটি ছবি। যেখানে সালমানের বান্দ্রার বাড়ির এক কর্মীর সঙ্গে ছবি তুলতে দেখা গেছে রণবীর-আলিয়াকে। আর সেই ছবিই বর্তমানে নেটপাড়ায় দাপিয়ে বেড়াচ্ছে। ভাইরাল ছবিতে দেখা গেল, রণবীর-আলিয়ার পরনে সাদামাটা পোশাক। সাধারণ সালোয়ারেই সেজেছেন অভিনেত্রী। ক্লিনসেভ লুকে ‘রাম’ রণবীর।
শুক্রবার সকালেই এই ছবি ফাঁস হয়। তারপর থেকেই অনুরাগীমহলে সালমান-রণবীরের একসঙ্গে কাজ করার জল্পনা তুঙ্গে। কারও ধারণা, ‘নীতিশ তিওয়ারি পরিচালিত ‘রামায়ণ’-এর কোনও চরিত্রেই হয়তো সালমানকে চাইছেন রণবীর কাপুর।’ কেউ বলছেন, ‘অ্যানিম্যাল ২’তে ভাইজানকে ক্যামিও চরিত্রের প্রস্তাব দিয়েছেন অভিনেতা।’ এক অনুরাগী বললেন, ‘একে-অপরের সঙ্গে ১০ বছর ধরে কথা বলতেন না। তার মানে ইদেই কাছাকাছি এলেন সালমান-রণবীর। তাহলে কি নতুন কোনও কাজ আসছে?’ পুরো বিষয়টাই যদিও এখনও জল্পনার স্তরে।

ওইদিনই দুপুরে সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে জনসমুদ্র তৈরি হয়েছিল। যার জেরে কাতারে কাতারে সেই লোক সামলাতে বেগ পেতে হচ্ছিল ট্রাফিক পুলিশকে। এরপর সালমান বারান্দায় এসে অনুরাগীদের উদ্দেশে হাত নাড়তেই জনঅরণ্যের মাঝে বিদ্যুৎ খেলে যায়! যা সামাল দিতে শেষমেশ লাঠিচার্জ করতে হয় পুলিশকে। ভাই আরবাজ খানও ইদের পার্টি দিয়েছিলেন। যেখানে সালমান নিজেও হাজির হন। সূত্র : সংবাদ প্রতিদিন।