২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

কানাইঘাটে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক তাওহীদকে এলাকাবাসীর অকুন্ঠ সমর্থন

priyosylhet24.com
প্রকাশিত ২১ এপ্রিল, রবিবার, ২০২৪ ১৮:১৮:০২
কানাইঘাটে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক তাওহীদকে এলাকাবাসীর অকুন্ঠ সমর্থন

কানাইঘাট(সিলেট)প্রতিনিধিঃ আসন্ন কানাইঘাট উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক তাওহীদুল ইসলামের সমর্থনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৯ এপ্রিল) বাদ মাগরিব স্থানীয় মুকিগঞ্জ বাজার প্রাঙ্গনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এলাকার বিশিষ্ট মুরব্বী আলাউদ্দিন হাজীর সভাপতিত্বে ও ঝিংগাবাড়ী সমাজকল্যাণ সমিতির সাবেক সেক্রেটারি সাহেদুল করিম চৌধুরীর সঞ্চালনায় আসন্ন উপজেলা পরিষদের নির্বাচন নিয়ে বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করে এলাকার সন্তান বিভিন্ন সামাজিক ও পেশাজীবি সংগঠনের সাথে জড়িত যুব সংগঠক সাংবাদিক তাওহীদুল ইসলামকে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঝিংগাবাড়ী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডবাসীর পক্ষ থেকে পূর্ণ সমর্থন প্রদান করা হয়।
এ সময় সাংবাদিক তাওহীদুল ইসলাম এলাকাবাসীর পক্ষ থেকে অকুন্ঠ সমর্থন ও সহযোগিতা পাওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, সকলের সহযোগিতা-সমর্থন পেলে আসন্ন কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করে কানাইঘাটের আর্থসামাজিক উন্নয়নে কাজ করতে চান তিনি। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ঝিংগাবাড়ী ফাজিল ডিগ্রি মাদরাসার সহকারী অধ্যাপক মাওলানা আব্দুর রহিম, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল হাসনাত চৌধুরী, ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য আব্দুল কাদির, ইকরা বিদ্যানিকেতন স্কুলের প্রধান শিক্ষক মাস্টার ফারুক আহমদ চৌধুরী, ঝিংগাবাড়ী উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডির দাতা সদস্য ফয়জুল ইসলাম বাবুল,বিশিষ্ট মুরব্বি আব্দুল করিম চৌধুরী, সালেহ আহমদ চৌধুরী, জয়নাল আবেদীন চৌধুরী, আব্দুল জলিল চৌধুরী, মুজম্মিল আলী চৌধুরী ধলাই,আখলাক আহমদ চৌধুরী, আখলাকুল আম্বিয়া মুকুট চৌধুরী প্রমুখ।