[english_date]
[bangla_date]
[hijri_date]

সিলেটে টুডে মিডিয়া গ্রুপের প্রধান কার্যালয় শুভ উদ্বোধন

priyosylhet24.com
প্রকাশিত 06 July, Saturday, 2024 22:08:18
সিলেটে টুডে মিডিয়া গ্রুপের প্রধান কার্যালয় শুভ উদ্বোধন

অনলাইনেনিউজ ডেস্ক : টুডে মিডিয়া গ্রুপের প্রধান কার্যালয় শুভ উদ্বোধন হয়েছে।শনিবার (৫ জুলাই) সন্ধ্যায় নগরীর জিন্দাবাজারস্থ ফরিদ প্লাজার পঞ্চম তলায় ফিতা ও কেক কেটে অফিস উদ্বোধন করেন টুডে বিডি টিভির চেয়ারম্যান হেলেন আহমদ ও ফেঞ্চুগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাব্বির আহমেদ।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বিশিষ্ট ব্যবসায়ী প্রবাসী রেজা লস্কর বলেন, সংবাদপত্র-মিডিয়া হচ্ছে রাষ্ট্রের চতূর্থ স্তম্ভ। একটি দেশকে সুন্দর, সুচারুভাবে পরিচালিত করতে মিডিয়ার গুরুত্ব অপরিসীম। মিডিয়া দেশ সমাজের উন্নয়ন, অসঙ্গতি, দূর্নীতিসহ বিভিন্ন দিক তুলে ধরে একটি জনকল্যাণমুখী রাষ্ট্র গঠন করতে সহযোগিতা করে।

ডেইলি সিলেট মিডিয়ার সম্পাদক মন্ডলির সভাপতি মাহবুব আলম হেলাল বলেন, টুডে মিডিয়া গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ডেইলি সিলেট মিডিয়া ও টুডে বিডি টিভি একঝাঁক পরিশ্রমী, আত্মবিশ্বাসী, উদ্যমী তরুণের একটি সম্মিলিত প্রয়াস। সমাজ, রাষ্ট্র, রাজনীতি, অর্থনীতি, শিক্ষা, উন্নয়ন বিষয়ক সঠিক তথ্য তুলে ধরার পাশাপাশি সঠিক পথ অন্বেষার অনুঘটক হিসেবে আমরা কাজ করব।

ডেইলি সিলেট মিডিয়ার সম্পাদক মন্ডলির সভাপতি বদরুল আলম বেলাল বলেন, মানুষের জানার এবং কথা বলার অধিকার নিশ্চিত করা মিডিয়ার প্রধান কাজ। টুডে মিডিয়া গ্রুপ সিলেটের সম্ভাবনা, উন্নয়ন, চ্যালেঞ্জগুলোকে তুলে ধরবে।

স্বাগত বক্তব্যে ডেইলি সিলেট মিডিয়ার প্রকাশক ও সম্পাদক শফিউল আলম জুয়েল বলেন, আমরা প্রতিদিনের বহুমাত্রিক ঘটনাপ্রবাহ প্রকাশের পাশাপাশি একটি অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক, সাম্যসমাজের আকাঙ্খা বুকে নিয়ে সবার সাথে পথ চলতে চাই।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইস্পাহানি টি লিমিটেড সিলেটের সিনিয়র বিভাগীয় ব্যবস্থাপক মো. আনিছুজ্জামান পাটোয়ারী, মৌলা বক্স-করিম বক্স লিমিটেডের সিইও মো. বেনজীর কবীর, পাইওনিয়ার হাসপাতালের মেডিক্যাল ডিরেক্টর ডা. মো. তাজুল ইসলাম, সিলেট মহানগর যুবলীগের তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক সাজার আহমদ, যুবলীগ নেতা মিফতাহুর রহমান রাকিন, তারেক আহমদ, মুন্না প্রমুখ।

টুডে বিডি টিভির বিনোদন বিভাগের প্রধান মোস্তাক আহমেদের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ডেইলি সিলেট মিডিয়ার নিউজ এডিটর ও সিলেট জেলা প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক রবিকিরণ সিংহ রাজেশ, হেড অব ব্রডকাস্ট ও ইমজা’র সাধারণ সম্পাদক শ্যামানন্দ দাস, একাত্তর টিভির সিলেটের রিপোর্টার হোসাইন আহমদ সুজাদ, ভিডিও এডিটর তৌফিকুল ইসলাম, স্টাফ রিপোর্টার জুবায়ের আহমদ, ক্যামেরা পারসন বিশাল দে বৃত্ত, দৈনিক ইনফো বাংলা ও ডেইলি মর্নিং টুডে সিলেটের ব্যুরো প্রধান উৎফল বড়ুয়া প্রমুখ।